ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বরিশাল বিশ্ববিদ্যালয় রোটার‌্যাক্ট ক্লাবের নেতৃত্বে যারা

ববি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৫, ১২ এপ্রিল ২০২১  
বরিশাল বিশ্ববিদ্যালয় রোটার‌্যাক্ট ক্লাবের নেতৃত্বে যারা

আন্তর্জাতিক অঙ্গনে বহুল পরিচিত সংগঠন রোটারি ইন্টারন্যাশনালের শাখা সংগঠন ‘রোটার‌্যাক্ট ক্লাব অব বরিশাল বিশ্ববিদ্যালয়’-এর ২০২১-২২ বর্ষের নতুন কমিটি গঠন করা হয়েছে।

নতুন এই কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন সমাজবিজ্ঞান বিভাগের (২০১৬ -১৭ শিক্ষাবর্ষ) শিক্ষার্থী মো. শোভন খান ও সাধারণ সম্পাদক হয়েছেন আইন বিভাগের (২০১৭ -১৮ শিক্ষাবর্ষ) শিক্ষার্থী সাজিদুল মুঈদ। 

সোমবার (১২ এপ্রিল) প্রধান নির্বাচন কমিশনার (২০২০-২১ রোটাবর্ষ) এবং বর্তমান সভাপতি রোটারেক্টর মুহসিনা রাইয়ান স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা যায়। 

সংগঠনটির সাবেক সভাপতি বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থী অমিত হাসান রক্তিম জানান, রোটার‌্যাক্ট মূলত নিজেদের যোগ্যতাসম্পন্ন মানুষ হিসেবে তৈরি কারার একটি যুব সংগঠন। যেখানে গণতান্ত্রিক প্রক্রিয়ায় নেতৃত্ব দানের মাধ্যমে বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে অংশ নেওয়া হয়। আশা করি এই নতুন নেতৃত্ব সফলভাবে রোটার্যাক্টের উদ্দেশ্য অর্জনে সক্ষম হবে।

উল্লেখ্য, নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক আলোচনা সাপেক্ষে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন এবং তাদের নতুন কমিটি এক বছরের জন্য আগামী পহেলা জুলাই আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করবে।

মাসুম/মাহি 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়