ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

স্টেট ইউনিভার্সিটি সাংবাদিক সমিতির নতুন নেতৃত্বে যারা

সুপন সিকদার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৭, ১ মে ২০২১  
স্টেট ইউনিভার্সিটি সাংবাদিক সমিতির নতুন নেতৃত্বে যারা

স্টেট ইউনিভার্সিটি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (সুজা) নতুন কমিটি গঠন করা হয়েছে। 

অনলাইন নিউজ পোর্টাল আন্দোলন ৭১ নিউজের স্টাফ রিপোর্টার আহসান হাবীবকে সভাপতি ও বাংলাদেশ পোস্টের সাব এডিটর ইয়াসমিন আক্তারকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্যের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

শনিবার (১ মে) কমিটি সূত্রে এ তথ্য জানা যায়।

এর আগে ২৯ এপ্রিল ভার্চুয়াল মিটিংয়ের মাধ্যমে এক বছর মেয়াদী এই কমিটি ঘোষণা করেন জার্নালিজম, কমিউনিকেশন অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের বিভাগীয় প্রধান শামসুল ইসলাম।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি গাজী কাইয়ুম (বিবিসি প্রতিদিন ডট কম), সাংগঠনিক সম্পাদক কাব্য সাহা (দৈনিক আলোকিত ভোর), অর্থ সম্পাদক তামান্না কাউসার (স্পট লাইট ম্যাগাজিন), দপ্তর সম্পাদক সামিয়া বিন্দু (দৈনিক বাংলা ৭১), প্রচার ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক সুপন সিকদার (রাইজিং বিডি), কার্যকরি সদস্য সাদনান সাকিব (উত্তরাধিকার ৭১ নিউজ), সুমাইয়া লতিফ (জেসিএমএস টিভি), আমিনা রহমান সুপ্তি (জেসিএমএস টিভি), সামিরা আহমেদ (বিজয় পত্রিকা) এবং মিম আক্তার (জেসিএমএস টিভি)।

শামসুল ইসলাম তার বক্তব্যে বলেন, ‘তোমরা হলে সমাজের দর্পণ, জাতির বিবেক। সততা, ন্যায় ও নিষ্ঠার সঙ্গে কাজ করে যাবে, সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে কখনো পিছ পা হবে না।’

স্টেট ইউনিভার্সিটি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (সুজা) নতুন কমিটিকে বিশ্ববিদ্যালয়টির উপাচার্য অধ্যাপক ড. আনোয়ারুল কবীর শুভেচ্ছা জানিয়েছেন। বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার আশ্বাসও দিয়েছেন তিনি।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্টেট ইউনিভার্সিটি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (সুজা) সাবেক সাধারণ সম্পাদক গোলাম ওয়াদুদ, মরিয়ম রশিদ চৌধুরীসহ অনেকেই।

এসইউবি/সুপন/মাহি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়