Risingbd Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ১৪ মে ২০২১ ||  চৈত্র ৩১ ১৪২৮ ||  ০১ শাওয়াল ১৪৪২

বরিশালে অসহায়দের জরুরি খাদ্য সহায়তা দিলো তরুণরা 

বিশ্ববিদ্যালয় সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১২, ৪ মে ২০২১  
বরিশালে অসহায়দের জরুরি খাদ্য সহায়তা দিলো তরুণরা 

বরিশালে ‘পণ্য সম্ভার’-এর আয়োজনে তরুণ উদ্যোক্তারা অসহায় মানুষকে জরুরি খাদ্য সহায়তা দিয়েছে।

সোমবার (৩ মে) নগরীর ত্রিশ গোডাউন এলাকায় এ সহায়তা দেন তারা। এসময় ১০৫টি পরিবারকে খাদ্য সহায়তা হিসেবে চাল, ডাল, আলুসহ অন্যান্য প্রয়োজনীয় পণ্য দেওয়া হয়। পর্যায়ক্রমে আরও শতাধিক পরিবারকে এমন সহায়তা দেওয়া হবে বলেও জানান তারা।

কার্যক্রমের সার্বিক সহযোগিতায় ছিলেন শিক্ষা সংগঠন ‘শেখাই ও উচ্ছ্বাস’-এর কর্মীরা।

এতে প্রধান অতিথি ছিলেন বরিশাল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মুনিবুর রহমান। অতিথি হিসেবে ছিলেন বরিশাল ক্ষুদ্র ও কুটির শিল্প সংস্থার (বিসিক) উপ মহা-ব্যবস্থাপক মো. জালিস মাহমুদ, বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের শিক্ষক ইলিয়াস মাহমুদ এবং দর্শন বিভাগের শিক্ষক শাহানাজ পারভীন রিমি।

প্রধান অতিথির বক্তব্যে মুনিবুর রহমান বলেন, ‘আমি ও ডিসি স্যার তার জায়গা থেকে সবসময় এমন প্রোগ্রামকে সাপোর্ট দেবো। এটা অনেক ভালো কাজ।’ এছাড়াও তিনি তরুণদের এমন উদ্যোগ নতুন প্রজন্মের দায়িত্বশীলতার নমুনা বলে উল্লেখ করেন।

‘পণ্য সম্ভার’-এর উদ্যোক্তা গাজী হাদিউজ্জামান বলেন, ‘করোনা পরিস্থিতি সারা বিশ্বকেই বিপাকে ফেলেছে। এই সময় একে-অন্যের পাশে দাঁড়ানো আমাদের দায়িত্ব ও কর্তব্য। সেই উপলব্ধি থেকেই আমাদের এই উদ্যোগ। আসন্ন ঈদের আগে আমরা আরও শতাধিক পরিবারকে জরুরি খাদ্য সহায়তা দেওয়ার চেষ্টা করবো।’

ববি/মাসুম/মাহি 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়