Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২৫ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৯ ১৪২৮ ||  ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

ঢাকা কলেজ ছাত্রলীগের ইফতার বিতরণ 

আমিনুর রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৭, ৬ মে ২০২১   আপডেট: ১১:২৯, ৬ মে ২০২১
ঢাকা কলেজ ছাত্রলীগের ইফতার বিতরণ 

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নির্দেশে কেন্দ্রীয় ছাত্রলীগের মাসব্যাপী সেহরি ও ইফতার বিতরণ চলছে। তারই ধারাবাহিকতার অংশ হিসেবে বাংলাদেশ ছাত্রলীগের মাইটোকন্ড্রিয়া খ্যাত ঢাকা কলেজ ছাত্রলীগের উদ্যোগে ইফতার বিতরণ করা হয়েছে। 

বুধবার (৫ মে) ঢাকা কলেজের মেইন ফটকের সামনে প্রায় তিনশত অসহায় হতদরিদ্র ও কায়িক শ্রমিকদের মাঝে ইফতার বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি থেকে কার্যক্রমের উদ্বোধন করেন ঢাকা কলেজের অধ্যক্ষ আই কে সেলিম উল্লাহ খোন্দকার। বিশেষ অতিথি ছিলেন শিক্ষক পরিষদের কোষাধ্যক্ষ ও উত্তর হলের তত্ত্বাবধায়ক ওবায়দুল করিম, দক্ষিণ হলের তত্ত্বাবধায়ক আনোয়ার মাহমুদ।

এসময় ঢাকা কলেজ ছাত্রলীগের আহবায়ক কমিটির অন্যতম সদস্য আমিনুর রহমান, জনি হাসান, ফিরোজ হাসান, আমিনুল ইসলাম, রহমত উল্লাহ এবং ঢাকা কলেজ ছাত্রলীগ নেতা রাবিব, রানা, রাউফুর সোহেল, হাসু, বেলাল, অলি উল্লাহ, জাহাঙ্গীর আলম, লিটন মিয়া, সাজন তালুকদার, মোহাম্মদ মোহসীন, মেহেদী, লিয়ন সরকার, সূর্য, হারুন অর রশীদ, মাইনুল, রাবীবসহ আরও অনেকেই উপস্থিত থেকে সার্বিক কার্যক্রম পরিচালনা করেন।

ঢাকা কলেজের ছাত্রলীগের সদস্য আমিনুর রহমান বলেন, ‘করোনা মহামারিতে যখন জনজীবন বিপর্যস্ত, ঠিক তখনই মুজিব আদর্শ বুকে ধারণ করে বাংলাদেশ ছাত্রলীগ অতীতের ন্যায় এবারও মানুষের পাশে দাঁড়াতে পেরে খুব ভালো লাগছে, ভবিষ্যতেও আমরা এভাবেই পাশে থাকবো।’

সর্বোপরি, ঢাকা কলেজ ছাত্রলীগের এই উদ্যোগ কে সাধুবাদ জানিয়ে অধ্যক্ষ আই কে সেলিম উল্লাহ খোন্দকার বলেন, ‘করোনা মহামারির মধ্যে এমন উদ্যোগ সত্যিই প্রশংসার দাবিদার। লকডাউন অবস্থায় যখন গরিব ও অসহায় মানুষ খাবার যোগাতে হিমশিম খাচ্ছেন, সেই মুহূর্তে ছাত্রলীগ তাদের পাশে দাঁড়িয়েছে।’ ঢাকা কলেজ ছাত্রলীগ ভবিষ্যতেও গণমুখী কর্মকাণ্ড অব্যাহত রাখবে বলে আশা প্রকাশ করেন তিনি।

ঢাকা/মাহি 

সর্বশেষ

পাঠকপ্রিয়