Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৯ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৩ ১৪২৮ ||  ১০ রবিউল আউয়াল ১৪৪৩

রাজশাহীতে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ৩

রাবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৮, ৬ মে ২০২১   আপডেট: ১৫:২৮, ৬ মে ২০২১
রাজশাহীতে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ৩

কর্মকর্ত-কর্মচারী নিয়োগকে কেন্দ্র করে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ও মহানগর ছাত্রলীগের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের তিনজন কর্মকর্তা আহত হয়েছেন। 

বৃহস্পতিবার (৬ মে) দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্যারিস রোডে এ সংঘর্ষ হয়। 

আহত তিনজন হলেন, উপ-রেজিস্ট্রার মো. মামুন, সেকশন অফিসার মো. মাসুদ ও শরীরচর্চা শিক্ষা বিভাগের উপ-রেজিস্ট্রার কামরুজ্জামান চঞ্চল।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, আজ রাবি উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহানের মেয়াদের শেষ দিন। তিনি চাকরি প্রত্যাশী ১২৫ জন ছাত্রলীগ নেতাকর্মীকে অ্যাডহক ভিত্তিতে কর্মচারী হিসেবে নিয়োগ দিয়েছেন বলে সকাল থেকে গুঞ্জন শোনা যায়। এমন খবর শুনে মহানগর ছাত্রলীগের নেতাকর্মীরা নিয়োগের দাবিতে ক্যাম্পাসে অবস্থান নেন। এক পর্যায়ে ছাত্রলীগের নেতাকর্মীরা বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাদের ওপর হামলা চালায়। 

এসময় রাবি ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী এগিয়ে গেলে তাদের উপরও হামলা চালায় মহানগর ছাত্রলীগ৷ রাবি ছাত্রলীগ সংগঠিত হয়ে ধাওয়া করলে মহানগর ছাত্রলীগের সঙ্গে সংঘর্ষ শুরু হয়। পরে পুলিশ লাঠিচার্জ করলে মহানগর ছাত্রলীগের নেতাকর্মীরা ক্যাম্পাস থেকে পালিয়ে যান। 

বিশ্ববিদ্যালয়ের সেকশন অফিসার মো. মাসুদ বলেন, ‘মহানগর ছাত্রলীগের নেতাকর্মীরা আমার সহকর্মী মামুনকে মারধর শুরু করলে আমি তাকে উদ্ধারের জন্য এগিয়ে যাই। এসময় তারা আমাকেও মারধর করে।’

জানতে চাইলে নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম সিদ্দিকুর রহমান বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের পরিস্থিতি এখন স্বাভাবিক আছে। আমরা অতিরিক্ত পুলিশ মোতায়েন করেছি৷’

সাইফুর/মাহি 

সর্বশেষ

পাঠকপ্রিয়