Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২২ জুন ২০২১ ||  আষাঢ় ১০ ১৪২৮ ||  ১০ জিলক্বদ ১৪৪২

৯০০ অসহায়কে ইফতার করালো শাবি ছাত্রলীগ

বিশ্ববিদ্যালয় সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৮, ৮ মে ২০২১   আপডেট: ১১:৪৪, ৮ মে ২০২১
৯০০ অসহায়কে ইফতার করালো শাবি ছাত্রলীগ

করোনাকালীন আয়ের সুযোগ কমে যাওয়ায় অনেকে অসহায় হয়ে পড়েছেন। বিশেষ করে রমজান মাসে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ফলে সমাজের দরিদ্র মানু্ষ জীবিকানির্বাহ করতে হিমশিম খাচ্ছেন।

এ পরিস্থিতি ইফতার বিতরণের মাধ্যমে সমাজের অসহায় ও দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়িয়েছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের নেতারা। এতে, দরিদ্র জনগোষ্ঠী অনেকটাই উপকৃত হয়েছেন।

সম্প্রতি তিন দিনব্যাপী বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরে শাহপরাণ ও বঙ্গবন্ধু হলের মাঝখানে হলের কর্মকর্তা-কর্মচারী, স্টাফ, হলের পার্শ্ববর্তী টিলারগাঁও, নয়াবাজার এলাকার দিনমজুর ও শ্রমজীবী মানুষের হাতে ইফতার তুলে দেন ছাত্রলীগ নেতারা।

সুফলভোগী একজন বলেন, শাবি ছাত্রলীগের ইফতার কার্যক্রমে আমরা খুবই উপকৃত হয়েছি। আগামীতেও তারা এ ধরনের কার্যক্রম ধরে রাখবে বলে আশা করি।

শাবির ভারপ্রাপ্ত ছাত্রলীগ সভাপতি মো. রুহুল আমিন বলেন, ‘শাবির পাশ্ববর্তী এলাকার অসহায় ও দরিদ্রদের পাশে আমরা ইফতার বিতরণ করে আসছি। তিন দিনে প্রায় ৯০০ জনের মাঝে ইফতার বিতরণ করেছি। জাতির জনকের কন্যা শেখ হাসিনার উৎসাহে আমরা অসহায় মানুষের পাশে এগিয়ে এসেছি। আগামীতেও আমরা সমাজের যে কোনো প্রয়োজনে এগিয়ে আসবো।’

ইফতার বিতরণ কার্যক্রমে অংশ নেওয়া অন্যরা হলেন শাবি শাখা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মৃন্ময় দাশ ঝুটন, পরিবেশ বিষয়ক সম্পাদক খলিলুর রহমান, উপ-দপ্তর সম্পাদক সজিবুর রহমান, উপত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ইমরান আহমেদ চৌধুরী, কার্যকরী সদস্য আশরাফ কামাল আরিফ, ছাত্রলীগ নেতা মাহবুবুর রহমান, মো. এবাদুর রহমান মঈনুল এবং ছাত্রলীগ নেতা সাব্বির হোসেন।

মাসুদ/মাহি 

সর্বশেষ

পাঠকপ্রিয়