Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২২ জুন ২০২১ ||  আষাঢ় ১০ ১৪২৮ ||  ১০ জিলক্বদ ১৪৪২

২০০ অসহায়কে মানবসেবা ট্রাস্টের ঈদ উপহার 

মোহাম্মদ রায়হান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৫, ৮ মে ২০২১   আপডেট: ১২:১৯, ৮ মে ২০২১
২০০ অসহায়কে মানবসেবা ট্রাস্টের ঈদ উপহার 

‘কাজ হোক মানুষের জন্য, মানবতার জন্য’ স্লোগানকে সামনে রেখে ষষ্ঠবারের মতো কুমিল্লা জেলার মেঘনা উপজেলার শেখের গাঁও গ্রামের ছিন্নমূল ও অসহায় মানুষদের মাঝে ঈদসামগ্রী বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘মানবসেবা ট্রাস্ট’। সংগঠনের সঙ্গে এবার যুক্ত হয়েছে আরেক স্বেচ্ছাসেবী সংগঠন ‘স্বপ্নের দুয়ার’।

শুক্রবার (৭ মে) প্রায় দুই শতাধিক দরিদ্র ও অসহায় মানুষের ঘরে ঘরে পৌঁছে দেওয়া হয় এ ঈদ উপহার।

এসময় উপস্থিত ছিলেন মানবসেবা ট্রাস্টের উপদেষ্টা মো. ফুলমিয়া, মো. নিজামউদ্দীন, প্রতিষ্ঠাতা সভাপতি রাব্বি হাসান, সাধারণ সম্পাদক মাঈনউদ্দীন ফাহিম, প্রচার সম্পাদক-হাসিবুল হাসান, সহ-অর্থ সম্পাদক রিফাত আহমেদ। আরও উপস্থিত ছিলেন সদস্য-রিয়াদ, আল-আমিন, আকাশ, সাইফুল, তাফিন, হৃদয়, বাদশা, আবু সাইদ, আইমান, রাফিন, আশিক, সিয়াম, জিহাদ, বাইজিদ, সোহাগসহ অনেকেই।

রাব্বি হাসান বলেন, ‘মানবসেবা ট্রাস্টের আয়োজনে অসহায় ও দরিদ্র মানুষের ঘরে ঘরে ঈদ উপহার পৌঁছে দিয়েছি। এবার ট্রাস্টের সাথে অংশীদার হয়েছে নারায়ণগঞ্জ থেকে পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন ‘স্বপ্নের দুয়ার’। স্বপ্নের দুয়ার সংগঠনের প্রতিষ্ঠাতা অথৈ দাস তিন্নি আপুকে ধন্যবাদ আমাদের সাথে অংশীদার হওয়ার জন্য। ধন্যবাদ জানাই সদস্যদের, যাদের পরিশ্রমে আমাদের এই কার্যক্রম সম্পন্ন হয়েছে।’ 

প্রসঙ্গত, মানবসেবা ট্রাস্ট ২০১৬ সালে প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠার পর থেকেই সংগঠনটি মানুষের জন্য কাজ করে আসছে। স্বপ্নের দুয়ার সংগঠনটিও প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে বিভিন্ন মানবিক কার্যক্রম পরিচালনা করছে। সদস্য হিসেবে রয়েছেন স্থানীয় শিক্ষার্থীরা।

ঢাকা/মাহি 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়