ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

মেডিক্যালে সুযোগ পাওয়া শিক্ষার্থীরা পেলো সংবর্ধনা

গোকুল চন্দ্র রায় || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪১, ২০ মে ২০২১  
মেডিক্যালে সুযোগ পাওয়া শিক্ষার্থীরা পেলো সংবর্ধনা

নীলফামারী জেলা ডোমার উপজেলার বিভিন্ন মেডিক্যালে সুযোগ পাওয়া পাঁচজন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা দিয়েছে শিক্ষামূলক সংগঠন ‘সবার পাঠশালা’। 

করোনা পরিস্থিতিকে বিবেচনায় রেখে ঘরোয়াভাবে গত ১৮ মে ডোমার সরকারি কলেজ মাঠে এ সংবর্ধনা দেওয়া হয়। 

শিক্ষার্থীরা হলেন- খুলনা মেডিক্যাল কলেজে সুযোগ পাওয়া ফারিয়া আহম্মেদ, রাজশাহী মেডিক্যাল কলেজের আবুল বাসার ফরহাদ, কুমিল্লা মেডিক্যাল কলেজের সুমাইয়া রাফা, শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজের মো. আমিনুল ইসলাম ও শেখ হাসিনা মেডিক্যাল কলেজে সুযোগ পাওয়া মো. জোনায়েদ আল হাবিব।

‘সবার পাঠশালা কৃতি শিক্ষার্থী সংবর্ধনা-২০২১’ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নীলফামারী সরকারি কলেজের প্রভাষক মো. সুলাইমান আলী ও বিশেষ অতিথি ছিলেন বাগডোকরা নিমোজখানা স্কুল অ্যান্ড কলেজের প্রভাষক তপু রায়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের শিক্ষার্থী অরবিন্দু কুমার রায়।

সঞ্চালনা ও পরিচালনা করেন জয় লালা ও পারুল আক্তার। সার্বিক সহযোগিতায় ছিলেন রাতুল রায়, সাবরিনা মিম, প্রিয়াংকা সরকার পূজা, পার্থ সাহা, রিপন রায় ও দিপঙ্কর কর্মকার।

সংগঠনের প্রতিষ্ঠাতা সমন্বয়ক রাতুল রায় বলেন, ‘আমাদের সবার পাঠশালা মূলত একটি শিক্ষামূলক সংগঠন। শিক্ষামূলক হলেও বিভিন্ন সামাজিক, মানবিক ও জলবায়ু- জীববৈচিত্র্য সংরক্ষণে কাজ করে যাচ্ছে।’ 

উল্লেখ্য, ‘সবার পাঠশালা’ প্রতিষ্ঠার শুরু থেকেই বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত একঝাঁক তরুণ শিক্ষার্থীর হাত ধরে এগিয়ে চলছে। সংগঠনটি শিক্ষা, সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়াসহ অন্যান্য মানবিক কাজ করছে। 

নীলফামারী/মাহি 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়