ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

১২ আগস্ট তিন প্রকৌশলের গুচ্ছ পরীক্ষা

বিশ্ববিদ্যালয় সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৮, ২৬ মে ২০২১   আপডেট: ১১:২১, ২৬ মে ২০২১
১২ আগস্ট তিন প্রকৌশলের গুচ্ছ পরীক্ষা

করোনার সার্বিক পরিস্থিতি বিবেচনায় চুয়েট-কুয়েট-রুয়েটের ভর্তি পরীক্ষা দুই মাস পিছিয়েছে। নতুন সিদ্ধান্ত অনুযায়ী আগামী ১২ আগস্ট এই ভর্তি পরীক্ষা হবে।

আনুষ্ঠানিক নোটিশ বুধবার (২৬ মে) প্রকাশ করা হবে বলে জানিয়েছেন তিন প্রকৌশল সমন্বিত ভর্তি কমিটির সদস্য সচিব ও চুয়েটের পুরকৌশল বিভাগের অধ্যাপক ড. মো. মইনুল ইসলাম।

এর আগে মঙ্গলবার (২৫ মে) সন্ধ্যায় তিন প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের ভর্তি কমিটির সদস্যদের নিয়ে আয়োজিত ভার্চুয়াল সভায় এ সিদ্ধান্ত হয়।

তবে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের যোগ্য প্রার্থীদের তালিকা পুর্বে নির্ধারিত তারিখেই অর্থাৎ ২রা জুন প্রকাশ করা হবে।

মুঠোফোনে যোগাযোগ করা হলে অধ্যাপক ড. মো. মইনুল ইসলাম বলেন, ‘বিষয়টি সত্য। মঙ্গলবার বিকেলে তিন প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের ভর্তি কমিটির সদস্যদের নিয়ে আমাদের মিটিং হয়, যেখানে সিদ্ধান্ত হয় আগামী ১২ আগস্ট অর্থাৎ আগের তারিখের দুই মাস পিছিয়ে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। তবে যোগ্য প্রার্থীদের তালিকা পূর্বনির্ধারিত তারিখে অর্থাৎ ২ জুন প্রকাশ করা হবে। সভা শেষ হতে দেরি হওয়ায় বুধবার লিখিত নোটিশ আকারে তা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ও পত্রিকার মাধ্যমে প্রকাশ করা হবে।’

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট), খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) এবং রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) স্নাতক প্রথম বর্ষ (লেভেল-১) ২০২০-২১ শিক্ষাবর্ষের সমন্বিত ভর্তি পরীক্ষা একযোগে ১২ জুন হওয়ার কথা ছিল।

সৌদিপ/মাহি 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়