ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

জবিতে আবারো বাড়লো বন্ধের মেয়াদ

জবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৬, ৩১ মে ২০২১  
জবিতে আবারো বাড়লো বন্ধের মেয়াদ

নতুন করে লকডাউন বেড়ে যাওয়ায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) বন্ধের সময় বাড়িয়ে ৬ জুন পর্যন্ত করা হয়েছে। তবে এই সময় পর্যন্ত জরুরি সেবা দিতে বিভিন্ন বিভাগ ও ইনস্টিটিউট খোলা রাখা হচ্ছে।

সোমবার (৩১ মে) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তর সূত্রে বিষয়টি জানা যায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মন্ত্রীপরিষদ বিভাগ, মাঠ প্রশাসন সমন্বয় অধিশাখা কর্তৃক জারি করা সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে আগামী ৩১ মে থেকে ৬ জুন পর্যন্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সব ইনস্টিটিউট, বিভাগ ও দপ্তর বন্ধ থাকবে। তবে জরুরি প্রয়োজনে বিভাগ, ইনস্টিটিউট ও দপ্তর খোলা রাখা যাবে।

এছাড়াও বিশ্ববিদ্যালয়ের জরুরি পরিসেবাসমূহ (বিদ্যুৎ, পানি, গ্যাস, ইন্টারনেট এবং নিরাপত্তা) চালু রাখার পাশাপাশি সরকারের অন্যান্য নির্দেশনাও পালন করার কথা জানানো হয়েছে বিজ্ঞপ্তিতে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ওহিদুজ্জামান বলেন, ‘সরকারি বিধিনিষেধ অনুযায়ী বিশ্ববিদ্যালয় বন্ধ রয়েছে। এ ব্যাপারে সরকার যা সিদ্ধান্ত নেবে, আমরাও তাই সিদ্ধান্ত নেবো।’

প্রসঙ্গত, সরকারের দেওয়া কঠোর বিধিনিষেধ এর প্রেক্ষিতে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ঈদের পর ১৮ মে থেকে ২৩ মে পর্যন্ত বন্ধ ছিল। এরপর তা ২৪ মে থেকে ৩০ মে। সর্বশেষ বিজ্ঞপ্তিতে বন্ধের সময়সীমা ৩১ মে থেকে ৬ জুন পর্যন্ত করা হয়েছে।

সৌদিপ/মাহি 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়