ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

চবিতে এক্সিলেন্স বাংলাদেশের ‘স্কিল ডেভেলপমেন্ট উইক’ 

চবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৬, ২ জুন ২০২১   আপডেট: ১৬:৪৯, ২ জুন ২০২১
চবিতে এক্সিলেন্স বাংলাদেশের ‘স্কিল ডেভেলপমেন্ট উইক’ 

এক্সিলেন্স বাংলাদেশ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ইউনিটের উদ্যোগে সপ্তাহব্যাপী দক্ষতা উন্নয়নমূলক প্রশিক্ষণ কর্মশালা ‘স্কিল ডেভেলপমেন্ট উইক’-এর আয়োজন করা হয়েছে। সম্পূর্ণ ফ্রি এই প্রশিক্ষণ কর্মশালার রেজিস্ট্রেশন ইতোমধ্যে শুরু হয়েছে। এতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের যে কোনো শিক্ষার্থী অংশগ্রহণ করতে পারবেন।

আগামী ৮-১৪ জুনের মধ্যে অনলাইনে হবে এই কর্মশালা। নির্ধারিত সময় পরবর্তীতে জানিয়ে দেওয়া হবে। এতে সিভি রাইটিং, পার্সোনাল ব্র্যান্ডিং, জব প্রোফাইল ক্রিয়েট এবং প্রযুক্তি বিষয়ক দক্ষতা এই চারটি বিষয়ের উপর প্রশিক্ষণ দেবেন বিজ্ঞ চারজন প্রশিক্ষক।

কর্মশালার উদ্বোধনী সেশনে প্রধান অতিথি থাকবেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার। বিশেষ অতিথি থাকবেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. রবিউল হাসান ভূঁইয়া, এক্সিলেন্স বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও সিইও বেনজির আবরার এবং সংগঠনটির চিফ অপারেটিং অফিসার রিয়াজ হোসাইন।

এবিষয়ে এক্সিলেন্স বাংলাদেশের এম্বাসেডর ও ইভেন্ট কো-অর্ডিনেটর মাহবুব এ রহমান বলেন, আমরা যে চারটা বিষয়ের উপর কর্মশালা আয়োজন করেছি, বর্তমান সময়ে তা খুব গুরুত্বপূর্ণ। অন্যদের চেয়ে নিজেকে এগিয়ে রাখতে বেশ সহায়ক হবে এই দক্ষতাগুলো। এমন একটা আয়োজনের সঙ্গী হতে পারা বেশ আনন্দের।

উল্লেখ্য, এই আয়োজনে বিশ্ববিদ্যালয়ের বেশ কিছু সংগঠন ক্লাব পার্টনার হিসেবে থাকছে। পাশাপাশি মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি। নলেজ পার্টনার হিসেবে আছে রবি টেন মিনিট স্কুল এবং স্ট্রেটেজিক পার্টনার করপোরেট আস্ক।

কর্মশালায় রেজিস্ট্রেশন করতে 'CU Skill Development Week 2021' এই ফেসবুক ইভেন্টে গিয়ে করা যাবে। পাশাপাশি নিচের লিঙ্ক থেকে সরাসরি রেজিস্ট্রেশন করা যাবে।

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়