ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

জাককানইবি গ্রিন ভয়েসের ‘চিত্রাঙ্কন প্রতিযোগিতা’ 

বিশ্ববিদ্যালয় সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২০, ৫ জুন ২০২১   আপডেট: ১৭:২১, ৫ জুন ২০২১
জাককানইবি গ্রিন ভয়েসের ‘চিত্রাঙ্কন প্রতিযোগিতা’ 

বিশ্ব পরিবেশ দিবস উদযাপন উপলক্ষ্যে ‘গ্রিন ভয়েস’ জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখা ‘চিত্রাঙ্কন প্রতিযোগিতা-২০২১’-এর আয়োজন করেছে। প্রতিযোগিতা চলবে ৫ জুন থেকে ১১ জুন পর্যন্ত।

দুটি বিভাগে প্রতিযোগিতা হবে। প্রথম শ্রেণি থেকে ১০ম শ্রেণি পর্যন্ত দেশের সব শিক্ষার্থী অংশগ্রহণ করতে পারবে। দুটি ভাগে চিত্রাঙ্কন করতে হবে, প্রথম থেকে পঞ্চম শ্রেণি পর্যন্ত ‘ক’ বিভাগ প্রকৃতি ও জীবন নিয়ে চিত্রাঙ্কন এবং ষষ্ঠ থেকে ১০ম শ্রেণি পর্যন্ত ‘খ’ বিভাগ পরিকল্পিত নগরায়নের চিত্রাঙ্কন করবে।

প্রতিযোগীরা তাদের বিভাগ অনুযায়ী নির্দিষ্ট বিষয়ে পছন্দমতো চিত্রাঙ্কন করবে। সেটির স্পষ্ট ছবি তুলে ফেসবুক পেজে মেসেজ করবে অথবা ই-মেইল এড্রেসে মেইল করবে। ছবিটি গ্রুপের ফেসবুক পেজ থেকে আপলোড করে ছবিদাতাকে লিংক দিয়ে কনফার্ম করা হবে।

আয়োজকরা বলেছেন, মেসেজ বা মেইল করার সময় অবশ্যই প্রতিযোগীর নাম, শ্রেণি, অভিভাবকের নাম, ঠিকানা ও যোগাযোগের জন্য মোবাইল নম্বর উল্লেখ করতে হবে। আমাদের পেজ- Green Voice - Jkkniu

পেজ লিংক-  facebook.com/GreenVoice.JKKNIU

মেইল-  [email protected] 

উল্লেখ্য, প্রতি গ্রুপ থেকে তিনজন করে মোট ৬ জনকে পুরস্কৃত করা হবে। বিজয়ীদের জন্য পুরস্কার ছাড়াও সার্টিফিকেট থাকবে। ফলাফল প্রকাশ করা হবে ফেসবুক পেজ থেকে।

জাককানইবি/ফাহাদ/মাহি 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়