ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

শাবিতে ‘করোনায় মানসিক স্বাস্থ্য’ বিষয়ক ওয়েবিনার সোমবার 

শাবিপ্রবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৯, ১৩ জুন ২০২১  
শাবিতে ‘করোনায় মানসিক স্বাস্থ্য’ বিষয়ক ওয়েবিনার সোমবার 

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের আয়োজনে ‘করোনায় শিক্ষার্থীদের মানসিক স্বাস্থ্য’ শীর্ষক ওয়েবিনার আগামীকাল সোমবার (১৪ জুন) হবে। 

সোমবার সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে এ ওয়েবিনার হবে। 

অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। বিশেষ অতিথি থাকবেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আনোয়ারুল ইসলাম ও সোশ্যাল সায়েন্স অনুষদের ডিন অধ্যাপক দিলারা রহমান। 

ওয়েবিনারে বক্তব্য রাখবেন কনসাল্টেন্স সাইকোলজিস্ট ও নিউরো লিংগুয়েস্টিক প্রোগামের প্রশিক্ষক মিসেস আন্দালিব মাহমুদ এবং বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের অধ্যাপক তাহমিনা ইসলাম। 

সার্বিক বিষয়ে অনুষ্ঠানের সভাপতি ও সমাজকর্ম বিভাগের প্রধান অধ্যাপক ড. ইসমাইল হোসেন বলেন, ‘করোনা মহামারির এই সময়ে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হচ্ছে শিক্ষার্থীরা। বন্ধ শিক্ষাপ্রতিষ্ঠান, সেশনজট ও কাজ-কর্ম ছাড়া একাকি ঘরে বসে থাকার মতো বিষয়গুলো শিক্ষার্থীদের মনে হতাশা ও মানসিক চাপ তৈরি করছে। এরই পরিপ্রেক্ষিতে আমরা এই ওয়েবিনারের আয়োজন করতে যাচ্ছি। আশা করছি এর মাধ্যমে শিক্ষার্থীরা উপকৃত হবে।’

উল্লেখ্য, অনুষ্ঠানটি জুম মিটিং (ID: 617 8219 3611) ও ডিপার্টমেন্টের ফেসবুক পেজ (https://www.facebook.com/SCWSUSTofficial) থেকে সম্প্রচারিত হবে। বিশ্ববিদ্যালয়ের যে কোনো শিক্ষার্থী অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারবেন।

মাসুদ/মাহি 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়