ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

শিক্ষার্থীদের মাঝে জাককানইবি ছাত্রলীগের মাস্ক-স্যানিটাইজার বিতরণ 

জাককানইবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫১, ১৩ জুন ২০২১  
শিক্ষার্থীদের মাঝে জাককানইবি ছাত্রলীগের মাস্ক-স্যানিটাইজার বিতরণ 

করোনার সংক্রমণ রোধ ও সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে সেমিস্টার ফাইনাল পরীক্ষা দিতে আসা আগত শিক্ষার্থীদের মাঝে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। 

রোববার (১৩ জুন) দুপুরে বিশ্ববিদ্যালয়ে আগত বিভিন্ন বিভাগের শিক্ষার্থীদের মাঝে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মো. নজরুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক, মো. রাকিবুল হাসান রাকিবসহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা। 

রাকিবুল হাসান রাকিব বলেন, ‘শিক্ষার্থীদের সব সমস্যা সমাধানে জাককানইবি ছাত্রলীগ সব সময় কাজ করে যাচ্ছে। শিক্ষার্থীদের যে কোনো যৌক্তিক দাবি আদায়ে ছাত্রলীগ যেমন সব সময় পাশে থাকে, ঠিক তেমনি সব বিপদে-আপদে পাশে থাকবে। করোনা প্রতিরোধ করতে মাস্ক পরা জরুরি। শিক্ষার্থীদের মাঝে স্বাস্থ্য সচেতনতা গড়ে তুলতেই আমাদের এই কার্যক্রম।’

পরীক্ষা দিতে আসা বাংলা বিভাগের এক শিক্ষার্থী বলেন, খুবই ভালো উদ্যোগ, যা আমাদের স্বাস্থ্য সচেতনতা সৃষ্টিতে কাজ করবে। কারণ, বিশ্বে করোনাভাইরাসের বিস্তার এবং এর প্রভাবে বাংলাদেশ এখন স্বাস্থ্য ঝুঁকিতে পড়েছে। তাই এমন মহৎ উদ্যোগের জন্য ধন্যবাদ জানান।

ফাহাদ/মাহি 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়