Risingbd Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ৩০ জুলাই ২০২১ ||  শ্রাবণ ১৫ ১৪২৮ ||  ১৮ জিলহজ ১৪৪২

নোবিপ্রবিসাসের নতুন উপদেষ্টা ড. নেওয়াজ

নোবিপ্রবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১১, ১৪ জুন ২০২১  
নোবিপ্রবিসাসের নতুন উপদেষ্টা ড. নেওয়াজ

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (নোবিপ্রবিসাস) নতুন উপদেষ্টা নির্বাচিত হয়েছেন ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর। তিনি বিশ্ববিদ্যালয়ের এপ্লাইড ক্যামিস্ট্রি অ্যান্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক।

সোমবার (১৪ জুন) কমিটি সূত্রে এ তথ্য জানা যায়। এর আগে রোববার রাতে অনলাইনে আয়োজিত এক অনুষ্ঠানে তাকে নোবিপ্রবি সাংবাদিক সমিতির নতুন উপদেষ্টা হিসেবে ঘোষণা করা হয়। 

নবনিযুক্ত উপদেষ্টার নাম ঘোষণা করেন সাংবাদিক সমিতির প্রধান পৃষ্ঠপোষক ও বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ দিদার-উল-আলম।

এসময় আনুষ্ঠানিকভাবে নতুন উপদেষ্টার কাছে দায়িত্ব হস্তান্তর করেন সদ্য বিদায়ী উপদেষ্টা ও ফিশারিজ অ্যান্ড মেরিন সায়েন্স বিভাগের অধ্যাপক ড. আব্দুল্লাহ আল মামুন।

নোবিপ্রবিসাসের সাধারণ সম্পাদক মাইনুদ্দিন পাঠানের সঞ্চালনায় আরও ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, নোবিপ্রবিসাসের প্রতিষ্ঠাকালীন আহবায়ক নুরুল করিম, সাবেক সভাপতি নাজমুস সাকিব সাদী, সাংবাদিক সমিতির সভাপতি আব্দুর রহিম, সহ-সভাপতি হিমেল শাহরিয়ারসহ সমিতির কার্যনির্বাহী কমিটির সদস্য ও সাধারণ সদস্যরা।

সাংবাদিক সমিতির নতুন উপদেষ্টাকে অভিনন্দন জানিয়ে উপাচার্য বলেন, করোনাকালীন সময়ে সাংবাদিক সমিতি ইতিবাচক ভূমিকা রেখেছে। বিশ্ববিদ্যালয়ের অগ্রযাত্রায় সাংবাদিক সমিতি শুরু থেকে কাজ করে যাচ্ছে। আগামীর দিনগুলোতেও সততার সাথে কাজ করার আহবান জানান উপাচার্য।

ফাহিম/মাহি 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়