ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

টিকা পেতে শিক্ষার্থীদের তথ্য চেয়েছে কুবি

কুবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫১, ১২ জুলাই ২০২১  
টিকা পেতে শিক্ষার্থীদের তথ্য চেয়েছে কুবি

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) শিক্ষার্থীদের টিকা পেতে প্রয়োজনীয় তথ্য চেয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। 

সোমবার (১২ জুলাই) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মো. আবু তাহের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য চাওয়া হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, যেসব শিক্ষার্থীর এনআইডি আছে তারা এনআইডি সংযুক্ত করে নাম, বিভাগ, রেজিস্ট্রেশন নম্বর, শিক্ষাবর্ষ এবং আবাসিক/অনাবাসিক কিনা তা উল্লেখ করে নিজ নিজ বিভাগীয় প্রধানের ই-মেইল আইডিতে আগামী ৩০ জুলাইয়ের মধ্যে প্রেরণ করতে হবে। আর যেসব শিক্ষার্থীর এনআইডি নেই, তাদের নির্বাচন কমিশনের ওয়েব https://services.nidw.gov.bd/new_voter লিঙ্কে গিয়ে বর্ণিত ধাপগুলো সম্পন্ন করে অনলাইনে পূরণ করা ফরমটি প্রিন্ট করে প্রয়োজনীয় স্বাক্ষর ও সত্যায়িত করে কুমিল্লা বিশ্ববিদ্যালয় আইডি কার্ডের কপি এবং অন্যান্য প্রয়োজনীয় ডকুমেন্টসহ উপজেলা/থানা নির্বাচন অফিসে জমা দিলে তাদের অগ্রাধিকার ভিত্তিতে জাতীয় পরিচয়পত্র দেওয়া হবে। এনআইডি পাওয়ার পর তাদেরও ৩০ জুলাইয়ের ভেতর নিজ নিজ বিভাগীয় প্রধানের নিকট তথ্য পাঠাতে হবে। 

এছাড়া আরও বলা হয়, বিভাগীয় প্রধানরা সব শিক্ষার্থীর তালিকা তৈরি করে আগামী ৩১ জুলাইয়ের মধ্যে রেজিস্ট্রার দপ্তরে পাঠাবেন। রেজিস্ট্রার দপ্তর বিভাগগুলো থেকে প্রাপ্ত তালিকা অনুযায়ী দ্রুততম সময়ে শিক্ষার্থীদের ভ্যাকসিন প্রাপ্তির ব্যবস্থা করবে।

শরীফ/মাহি 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়