ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

স্কুল শিক্ষার্থীরা পেলো বাইসাইকেল  

সোহাগ মনি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৭, ১৩ জুলাই ২০২১   আপডেট: ১৫:৫২, ১৩ জুলাই ২০২১
স্কুল শিক্ষার্থীরা পেলো বাইসাইকেল   

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার উজানচর কে এন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে। 

মঙ্গলবার (১৩ জুলাই) বিদ্যালয় প্রাঙ্গণে এই বাইসাইকেল বিতরণ করা হয়। এলজিএসপি-৩, অর্থ বছর ২০১৯-২০ এর অর্থায়নে বাইসাইকেল বিতরণ বাস্তবায়ন করে উজানচর ইউনিয়ন পরিষদ। 

ব্রাহ্মণবাড়িয়া স্থানীয় সরকারের উপ-পরিচালক (উপ-সচিব) মো. মাইন উদ্দিনের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অথিতি ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন এ বি তাজুল ইসলাম (অব.)। 

সভাপতির বক্তব্যে মো. মাইন উদ্দিন বলেন, বাইসাইকেল বিতরণ ব্রাহ্মণবাড়িয়াতে এই প্রথম, আমি চাইবো এই উপজেলার অন্যান্য ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরাও যাতে শিক্ষার্থীদের জন্য এমন ভিন্নধর্মী উদ্যোগ গ্রহণ করেন। এছাড়াও তিনি বাইসাইকেল পাওয়া শিক্ষার্থীদের উজ্জল ভবিষ্যৎ কামনা করেন। 

এ বি তাজুল ইসলাম বলেন, আমরা একটি সুন্দর বাঞ্ছারামপুর চাই, বাঞ্ছারামপুরকে শিক্ষানগরী হিসেবে গড়ে তুলতে এমন কিছু উদ্যোগ অনেক বেশি কাজে দেবে।

এসময় বিশেষ অথিতি হিসেবে ছিলেন বাঞ্ছারামপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম, বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নাসির উদ্দিন সরোয়ার, নবাগত উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা শমসাদ বেগম, নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সিরাজুল ইসলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান মো. নুরুল ইসলাম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জলি আমির, ভাইস চেয়ারম্যান সায়েদুল ইসলাম ভূঁইয়া বকুল, বাঞ্ছারামপুর পৌরসভার মেয়র মো. তফাজ্জল হোসেন, উজানচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উজানচর কে এন উচ্চ বিদ্যালয়ের সভাপতি কাজী জাদিদ-আল-রহমান (জনি)।

কুবি/মাহি 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়