ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

তিতুমীর কলেজ শিক্ষার্থীদের টিকা দিতে তথ্য সংগ্রহ শুরু

কলেজ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৫, ১৪ জুলাই ২০২১   আপডেট: ১২:৫৭, ১৪ জুলাই ২০২১
তিতুমীর কলেজ শিক্ষার্থীদের টিকা দিতে তথ্য সংগ্রহ শুরু

রাজধানীর সরকারি তিতুমীর কলেজের শিক্ষার্থীদের করোনাভাইরাসের টিকা পেতে আগামী ২৩ জুলাইয়ের মধ্যে রেজিস্ট্রেশন করার নির্দেশ দিয়েছে কলেজ প্রশাসন।

বুধবার (১৪ জুলাই) কলেজ সূত্রে এতথ্য জানা যায়। এর আগে মঙ্গলবার তিতুমীর কলেজের অধ্যক্ষ প্রফেসর আশরাফ হোসেনের স্বাক্ষরিত এক জরুরি বিজ্ঞপ্তিতে শিক্ষার্থীদের এ নির্দেশনা দেওয়া হয়। আবেদন চলবে ১৩ জুলাই থেকে ২৩ জুলাই পর্যন্ত।

বিজ্ঞপ্তিতে বলা হয়, তিতুমীর কলেজে অধ্যয়নরত শিক্ষার্থীদের আগামী ১৩ থেকে ২৩ জুলাইয়ের মধ্যে কলেজের ওয়েবসাইটে ঢুকে শিক্ষার্থীদের ১৩ ডিজিটের ক্লাস রোল ব্যবহার করে রেজিস্ট্রেশন করতে হবে।

শিক্ষার্থীদের জন্মনিবন্ধন নম্বর (১৭ ডিজিট), ঢাকা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রেশন নম্বর, মোবাইল নম্বর এবং যাদের জাতীয় পরিচয়পত্র নম্বর আছে, তাদের জন্য জাতীয় পরিচয়পত্র নম্বর রেজিস্ট্রেশন ফরমে আপডেট বাধ্যতামূলক করা হয়েছে।

এ সর্ম্পকে তিতুমীর কলেজ শিক্ষক পরিষদের সম্পাদক অধ্যাপক এস এম কামাল উদ্দিন হায়দার বলেন, সরকারের নির্দেশনা অনুযায়ী আমরা শিক্ষার্থীদের তথ্য সংগ্রহ শুরু করেছি। কলেজের ওয়েবসাইটে গিয়ে নিবন্ধন করতে পারবে সব শিক্ষার্থী। আমরা সবাইকে টিকা প্রদান নিশ্চিত করবো।

নিবন্ধন করুন এখানে- https://titumircollege.gov.bd/student_registration.php

 বিনায়েক/মাহি 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়