ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

পথশিশুদের সঙ্গে ঈদ আনন্দ

কলেজ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৯, ১৮ জুলাই ২০২১   আপডেট: ১১:৫২, ১৯ জুলাই ২০২১
পথশিশুদের সঙ্গে ঈদ আনন্দ

ঈদ মানেই আনন্দ, ঈদ মানেই খুশি। ঈদে নতুন পোশাক পেলে আনন্দে মেতে ওঠে শিশু-কিশোরসহ যুবা-বৃদ্ধরা। কিন্তু সমাজের অতিদরিদ্র শিশুরা বঞ্চিত হয় ঈদের নতুন পোশাক থেকে। বাবা-মায়ের সামর্থ্য না থাকায় হাসি ফোটে না তাদের মুখে। 

ঠাকুরগাঁও জেলার সদর উপজেলায় এমন অসংখ্য এতিম ও পথশিশুদের মুখে হাসি ফুটিয়েছে অ্যাডোলেসেন্ট ওয়েলফেয়ার নেটওয়ার্ক। যত্ন করে শিশুদের হাতে তুলে দিয়েছে ঈদের পোশাক। 

শনিবার (১৭ জুলাই) ঠাকুরগাঁও সরকারি বালিকা বিদ্যালয়ে তাদের এই উপহারসামগ্রী দেওয়া হয়। 

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবদুল্লাহ আল মামুন। তিনি বলেন, সমাজের অতিদরিদ্র শিশুদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেওয়ার জন্য আমি অ্যাডোলেসেন্ট ওয়েলফেয়ার নেটওয়ার্কে ধন্যবাদ জানাই। আপনারা আগামীতেও এই মানবিক কাজ অব্যাহত রাখবেন, সেই প্রত্যাশা করি। আপনাদের মাধ্যমেই সমাজের সব মানুষের মুখে হাসি ফুটুক। সবার মঙ্গল কামনা করছি। 

এছাড়া এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলার পৌর মেয়র আঞ্জুমান আরা বন্যা, ঠাকুরগাঁও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিফট ইনচার্জ সালেহা বেগম ও শিক্ষাবিদ হাফেজ রশিদ আলম, অ্যাডোলেসেন্ট ওয়েলফেয়ার নেটওয়ার্কের পরিচালক ফরিদা ইয়াসমিন, ফারহান আতেফ লুমিন, সংগঠনের যুগ্ম-সাধারণ সম্পাদক সোহানি ইসলাম সমাপ্তিসহ অন্যদের মধ্যে আইনাল ইসলাম, জান্নাতুন জিনি, ইব্রাহিম হাসান শান্ত, ইসাত হাসান প্লাবন, সাহিদুল ইসলাম জিদনি, মালিহা মনজুর মৌমি, ফাহিম ইসলাম রনি, সাইফুল ইসলাম সাইফ।

নাজমুল/মাহি 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়