Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২২ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৭ ১৪২৮ ||  ১২ সফর ১৪৪৩

বাঁচতে চান হাবিপ্রবি শিক্ষার্থী ফিরোজ

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৪, ২ আগস্ট ২০২১   আপডেট: ১৫:৫৪, ২ আগস্ট ২০২১
বাঁচতে চান হাবিপ্রবি শিক্ষার্থী ফিরোজ

সাদা চাদরের বিছানায় শুয়ে আছেন ফিরোজ মেহবুব। নিঃশ্বাস নিচ্ছেন বার বার। যেন প্রতিটি নিঃশ্বাস তার বাঁচার আকুতি। এমনটি দেখা গেছে সিরাজগঞ্জের খাজা ইউনুস আলী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে।

ফিরোজ মেহবুব। হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ১৫তম ব্যাচের গণিত বিভাগের শিক্ষার্থী সে। বর্তমানে হেপাটোবিলিয়ারি ক্যানসারে আক্রান্ত। 

মেধাবী শিক্ষার্থী ফিরোজ মেহবুব অসুস্থ হওয়ায় তার পরিবার, সহপাঠী ও শিক্ষকদের মাঝে নেমে এসেছে শোকের ছায়া। তার জন্য দোয়া ও সহযোগিতা চেয়েছেন তার স্বজন ও সহপাঠীরা। 

সোমবার (২ আগস্ট) ফিরোজ মেহবুবের ভাই আবু জাহিদ আল মামুন রাইজিংবিডিকে বলেন, ফিরোজ বর্তমানে সিরাজগঞ্জের খাজা ইউনুস আলী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন। চিকিৎসকরা জানিয়েছেন, ফিরোজের ক্যানসার লিভার থেকে পিত্তথলিতে ছড়িয়ে পড়েছে। এছাড়া তাকে দ্রুত ভারতে নেওয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। 

তিনি আরও জানান, ফিরোজের যথাযথ চিকিৎসার জন্য তাকে ভারত নিয়ে যেতে হবে। চিকিৎসকরা জানিয়েছেন এতে প্রাথমিকভাবে ২০ থেকে ২৫ লাখ টাকার প্রয়োজন।

এদিকে, ফিরোজকে বাঁচাতে সবার আর্থিক সহযোগিতা চেয়েছেন ফিরোজের বন্ধু ও সহপাঠীরা। সহপাঠীরা জানান, ফিরোজ মেহবুব ক্যাম্পাসে খুবই প্রাণচঞ্চল ও হাসিখুশি ছিল। সবার সঙ্গে ভালো ব্যবহার করতো। কিন্তু হেপাটোবিলিয়ারি ক্যানসারে আক্রান্ত হওয়ায় তারা সবাই হতবাক। এমতাবস্থায় বন্ধুর জন্য সবার কাছে দোয়া চেয়েছেন এবং তার পরিবারের কথা বিবেচনা করে চিকিৎসা সহায়তার জন্য সবার কাছে অনুরোধ জানিয়েছেন।

ফিরোজকে সহায়তা করতে চাইলে বিকাশ/রকেট অথবা নগদের মাধ্যমে টাকা পাঠানো যাবে। বিকাশ/নগদ/ রকেট: ০১৭৫২-০১১৫৯৩ (ফিরোজ)। বিকাশ /নগদ/ রকেট: ০১৭২২-৩১১২১৩ (জাহিদ)। এ ছাড়াও আবু জাহিদ আল মামুন (ফিরোজের ভাই), সোনালী ব্যাংক, মহাখালী শাখা, ঢাকা, এ/সি: ০১২০৬৩৪০৭২৬৯৫ ব্যাংকের হিসাব নম্বরেও টাকা পাঠানো যাবে।

ঢাকা/সাইফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়