ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

জবি প্রেসক্লাবের ৭ম বর্ষপূর্তি উদযাপিত

জবি প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২১, ৩ অক্টোবর ২০২১   আপডেট: ১৮:৫১, ৩ অক্টোবর ২০২১
জবি প্রেসক্লাবের ৭ম বর্ষপূর্তি উদযাপিত

‘প্রগতিশীলতা, অসাম্প্রদায়িকতা ও নিরপেক্ষতা’ এই মূলমন্ত্র নিয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব (জবি প্রেসক্লাব) সফলতার ৮ম বর্ষে পদার্পণ করেছে। এ উপলক্ষ্যে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বর্ণাঢ্য আনন্দ র‍্যালি অনুষ্ঠিত হয়। 

রোববার (৩ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের ভাষা শহীদ রফিক ভবনের সামনে উৎসবমুখর পরিবেশে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ এবং দায়িত্বপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করেন।

 জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সভাপতি জাহিদুল ইসলাম সাদেকের উপস্থাপনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল, রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. অরুণ কুমার গোস্বামী, বিশ্ববিদ্যালয়ের নীল দলের সভাপতি অধ্যাপক ড. আবুল হোসেন, রসায়ন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. শামছুন নাহারসহ প্রমুখ। 

পরে এক বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করা হয়।  র‌্যালিটি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে থেকে শুরু করে কলা ভবন, সামাজিক বিজ্ঞান ভবন প্রদক্ষিণ করে বিজ্ঞান অনুষদের সামনে দিয়ে এসে ভাষা শহীদ রফিক ভবনের সামনে এসে শেষ হয়।

সৌদিপ/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়