Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ৩০ নভেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৬ ১৪২৮ ||  ২৩ রবিউস সানি ১৪৪৩

শ্রদ্ধা ও ভালোবাসায় সিক্ত হলেন নিহত বশেমুরবিপ্রবি শিক্ষক 

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩১, ১৪ অক্টোবর ২০২১  
শ্রদ্ধা ও ভালোবাসায় সিক্ত হলেন নিহত বশেমুরবিপ্রবি শিক্ষক 

শ্রদ্ধা, ভালোবাসা আর চোখের জলে সিক্ত হলেন সড়ক দুর্ঘটনায় নিহত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক কাজী মসিউর রহমান।

বৃহস্পতিবার (১৪ আগষ্ট) সকাল ১১টায় নিহতের মরদেহ পিরোজপুরের নিজ বাড়ি থেকে নিজ চাকরিস্থল বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আনা হলে এক শোকাবহ পরিবেশ সৃষ্টি হয়।

শিক্ষক ও শিক্ষার্থীরা কান্নায় ভেঙে পড়েন প্রিয় শিক্ষকের অকাল মৃত্যুতে। তার মরদেহ এক নজর দেখার জন্য তারা ভিড় জমান। বিশ্ববিদ্যালয়ের আশেপাশের লোকজনও শিক্ষককে এক নজর দেখতে ক্যাম্পাসে আসেন। ক্যাম্পাসজুড়ে শোকাবহ পরিবেশ বিরাজ করে।

পরে সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের খেলার মাঠে মরহুমের নামাজে জানাযা হয়। জানাযার নামাজে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর এ কিউ এম মাহাবুব, প্রক্টর ড. মো. রাজিউর রহমান, ভারপ্রাপ্ত রেজিস্টার মো. মোরাদ হোসেন, শিক্ষক সমিতির সভাপতি ড. কামরুজ্জামান, সাধারণ সম্পাদক ড. আবু সালেহ, অফিসার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. মিরাজ সিকদার, কর্মচারি সমিতির সভাপতি তরিকুল ইসলাম, সাধারণ সম্পাদক বিএম আশিকুর রহমান, জেলা সিপিবির সভাপতি অধ্যক্ষ আবু হোসেনসহ বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, ডিন, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারি, শিক্ষার্থী ও সাধারণ মানুষ অংশ নেন। জানাযা শেষে নিহতের মরদেহ তার গ্রামের বাড়ি পিরোজপুরে নিয়ে যাওয়া হয়। সেখানে পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হবে।

এর আগে ভিসি, বিভিন্ন বিভাগের প্রধান, শিক্ষক সমিতি, কর্মকর্তা, কর্মচারি সমিতি ও শিক্ষার্থীরা নিহতের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

প্রসঙ্গত, গতকাল (১৩ অক্টোবর) বুধবার বিকালে গ্রামের বাড়ি পিরোজপুর থেকে গোপালগঞ্জে আসার পথে নাজিরপুরের কবিরাজবাড়ী নামক স্থানে সড়ক দুর্ঘটনার শিকার হন। দ্রুতগামী একটি যাত্রীবাহী বাস তাদের বহনকারী ইজিবাইককে পেছন থেকে ধাক্কা দেয়। এতে তিনিসহ তার স্ত্রী সিফাত আরা মৌ (২৮) এবং শিশুপুত্র মারাত্মক আহত হন। 

আহত স্ত্রী-পুত্রকে খুলনায় মেডিক্যালে ভর্তি করা হয়েছে। নিহত কাজী মশিউর রহমান পিরোজপুর শেখপাড়ার কাজী মুজিবুর রহমানের ছেলে। পুলিশ ঘাতক ইমাদ পরিবহনের বাসটিকে আটক করেছে।

বাদল সাহা/মাহি 

সর্বশেষ

পাঠকপ্রিয়