Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ০৪ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২০ ১৪২৮ ||  ২৭ রবিউস সানি ১৪৪৩

জবি ছাত্রদলের কমিটি বিলুপ্ত ঘোষণা

জবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৯, ১৬ অক্টোবর ২০২১  
জবি ছাত্রদলের কমিটি বিলুপ্ত ঘোষণা

মেয়াদোত্তীর্ণ হওয়ায় বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত অনুযায়ী জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ছাত্রদলের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

শনিবার (১৬ অক্টোবর) ছাত্রদল কেন্দ্রীয় সংসদের দপ্তর সেল সূত্রে এ তথ্য জানা যায়। এর আগে শুক্রবার কেন্দ্রীয় সংসদের সহ-দপ্তর সম্পাদক আজিজুল হক সোহেল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, মেয়াদোত্তীর্ণ হওয়ায় ৪টি বিশ্ববিদ্যালয় যথা ১. জগন্নাথ বিশ্ববিদ্যালয় ২ . জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ৩. শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় ৪. বেসরকারি বিশ্ববিদ্যালয় এবং ৫টি কলেজ যথা- ১. ঢাকা কলেজ ২. সরকারি তিতুমীর কলেজ ৩. কবি নজরুল সরকারি কলেজ ৪. সরকারি বাংলা কলেজ ও তেজগাঁও কলেজের বিদ্যমান কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

আরও বলা হয়েছে, এই ইউনিটগুলোকে বেগম খালেদা জিয়ার চলমান গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন সংগ্রামে কার্যকরী ভূমিকা রাখার লক্ষ্যে ও জাতীয়তাবাদী ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক তারেক রহমানের দিক নির্দেশনা মতে, ছাত্রদলের প্রতিটি ইউনিটকে সুশৃঙ্খল, সুসংগঠিত ও গতিশীল করে গড়ে তুলতে আগামী ৩০ দিনের মধ্যে নতুন আহবায়ক কমিটি পুনর্গঠন করা হবে।

জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল এক সাংগঠনিক কার্যনির্বাহী সভায় এই সিদ্ধান্ত অনুমোদন করেন বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

সৌদিপ/মাহি 

সর্বশেষ

পাঠকপ্রিয়