Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৯ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২৫ ১৪২৮ ||  ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

কুবিতে বুড়িচং- ব্রাহ্মণপাড়া স্টুডেন্টস অ্যাসোসিয়েশনে নতুন নেতৃত্ব

কুবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৯, ১৮ অক্টোবর ২০২১   আপডেট: ১১:২০, ১৮ অক্টোবর ২০২১
কুবিতে বুড়িচং- ব্রাহ্মণপাড়া স্টুডেন্টস অ্যাসোসিয়েশনে নতুন নেতৃত্ব

বুড়িচং-ব্রাহ্মণপাড়া স্টুডেন্টস অ্যাসোসিয়েশন (বিবিএসএ) কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের কমিটি গঠন করা হয়েছে। 

এতে সভাপতি হয়েছেন লোকপ্রশাসন বিভাগের ২০১৫-১৬ বর্ষের শিক্ষার্থী নাজমুল সবুজ এবং সাধারণ সম্পাদক হয়েছেন মার্কেটিং বিভাগের ২০১৬-১৭ বর্ষের শিক্ষার্থী তাহারাতবির হােসেন পাপন মিয়াজী। 

সোমবার (১৮ অক্টোবর) সংগঠন সূত্রে বিষয়টি জানা যায়। 

এর আগে রোববার সংগঠনটির উপদেষ্টা আল আমিন অর্ণব ও মো. রিয়াদ শাহারিয়ার রিয়াজ এবং সদ্য সাবেক সভাপতি বিল্লাল হোসেন ও সাধারণ সম্পাদক আবু সাদাত মো. সায়েম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে ২৭ সদস্যবিশিষ্ট নতুন কমিটি অনুমোদন দেওয়া হয়।

এতে সহ-সভাপতি হয়েছেন খােরশেদ আলম, রাকিবুল ইসলাম, সানজিদা আক্তার হ্যাপি, জালাল উদ্দিন, শারমিনা আক্তার সুমি, তানিয়া আক্তার, তাবাসসুম আক্তার। যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছেন মুস্তাফিজুর রহমান আমান, সাফায়িত মুমিন সরকার সিফাত, ফয়সাল আহমদ, আসিফ হােসেন। সাংগঠনিক সম্পাদক হয়েছেন আব্দুর রহমান নাদিম, অনিক ভূঁইয়া, নাছরিন আক্তার, রিজওয়ান, এমএইচ সাকিব ও জুবায়ের জয়। 

দপ্তর সম্পাদক হয়েছেন কামরুন নাহার, প্রচার সম্পাদক মারিয়া বিনতে জাহির, অর্থ সম্পাদক সাদেকুর রহমান, শিক্ষার্থী কল্যান সম্পাদক সাইফুল ইসলাম। এছাড়াও কার্যনির্বাহী সদস্য হয়েছেন হাসিবুল ইসলাম ভূঁইয়া, নীলিমা হনু খাদিজা, নিয়ামত উল্লাহ এবং নাছরিন আক্তার।

উল্লেখ্য, আগামী এক বছর নতুন কমিটি দায়িত্ব পালন করবেন।

শরীফ/মাহি

সর্বশেষ

পাঠকপ্রিয়