Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ৩০ নভেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৬ ১৪২৮ ||  ২৩ রবিউস সানি ১৪৪৩

যবিপ্রবির ২ পদে নতুন মুখ 

যবিপ্রবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫০, ২৭ অক্টোবর ২০২১  
যবিপ্রবির ২ পদে নতুন মুখ 

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) স্বাস্থ্য বিজ্ঞান অনুষদের ডিন এবং বিএনসিসির পিইউও পদে দায়িত্বরত দুই শিক্ষকের বিপরীতে নতুন দুইজন শিক্ষককে দায়িত্ব দেওয়া হয়েছে। 

স্বাস্থ্য বিজ্ঞান অনুষদের ডিন হিসাবে নিয়োগ পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের নার্সিং অ্যান্ড হেল্থ সায়েন্স বিভাগের চেয়ারম্যান ও অণুজীববিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. তানভীর ইসলাম। যবিপ্রবি বিএনসিসির (বিমান শাখা) পিইউও পদে বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক ও কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের সহযোগী অধ্যাপক ড. আলম হোসেনকে দায়িত্ব দেওয়া হয়েছে।

বুধবার (২৭ অক্টোবর) যবিপ্রবির রেজিস্ট্রার প্রকৌশলী আহসান হাবীব স্বাক্ষরিত আলাদা বিজ্ঞপ্তিতে এই দুই শিক্ষককে দায়িত্ব দেওয়া হয়। 

বিজ্ঞপ্তিতে জানানো হয়, স্বাস্থ্য বিজ্ঞান অনুষদের সদ্য সাবেক ডিন অধ্যাপক ড. নাসিম রেজার আবেদনের পরিপ্রেক্ষিতে গত ২৩ অক্টোবর থেকে তাকে দায়িত্ব থেকে অব্যাহতি প্রদান করে যবিপ্রবি আইন ২০০১ এর ২৩(৫) ধারা মোতাবেক নার্সিং অ্যান্ড হেল্থ সায়েন্স বিভাগের চেয়ারম্যান সহযোগী অধ্যাপক ড. মো. তানভীর ইসলামকে দায়িত্ব প্রদান করা হয়। তার যোগদানের পর দায়িত্ব পালনের জন্য তাকে বিধি অনুযায়ী ভাতা ও অন্য সুবিধাদি দেওয়া হবে। 

এদিকে যবিপ্রবি বিএনসিসি বিমান শাখার সদ্য সাবেক পিইউও ও বিশ্ববিদ্যালয়ের অণুজীববিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক প্রভাস চন্দ্র রায় শিক্ষা ছুটিতে থাকায় পরবর্তী নির্দেশ না আসা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক ও কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের সহযোগী অধ্যাপক ড. আলম হোসেন দায়িত্ব পালন করবেন এবং তিনি বিধি অনুযায়ী ভাতা ও অন্য সুবিধাদি পাবেন।

সজিব/মাহি 

সর্বশেষ

পাঠকপ্রিয়