ঢাকা     শনিবার   ১৩ আগস্ট ২০২২ ||  শ্রাবণ ২৯ ১৪২৯ ||  ১৪ মহরম ১৪৪৪

ফটিকছড়ি ফোরাম ‘আইআইইউসি’র বার্ষিক পুনর্মিলনী 

মিজানুর রহমান মুন্না, আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৬, ২৭ নভেম্বর ২০২১  
ফটিকছড়ি ফোরাম ‘আইআইইউসি’র বার্ষিক পুনর্মিলনী 

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামে পড়ুয়া ফটিকছড়ির শিক্ষার্থীদের সংগঠন ‘ফটিকছড়ি ফোরাম আইআইইউসি’র বার্ষিক সফর ও পুনর্মিলনী হয়েছে। রাঙ্গামাটি কাপ্তাই হ্রদ ভ্রমণের মাধ্যমে সম্পন্ন হয় এই আয়োজন।

ফোরামের সদস্য আল সাঈদ চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সভাপতি সৈয়দ সাদ রানা।

সৈয়দ সাদ রানা বলেন, এবারের আয়োজনটি ছিল দুই পর্বে। প্রথম পর্বে বাস যোগে রাঙ্গামাটি পৌঁছে কাপ্তাই হ্রদে নৌকা ভ্রমণ করেন সবাই। এসসময় প্রকৃতির নয়নাভিরাম সৌন্দর্য উপভোগের পাশাপাশি সাংস্কৃতিক আড্ডা, খোশ-গল্পে মেতে উঠেন অংশগ্রহণকারীরা। এরপর হয় মধ্যাহ্ন ভোজ।

মধ্যাহ্ন ভোজের পর শুরু হয় দ্বিতীয় পর্ব। এই পর্বটি সম্পন্ন হয় নবনির্মিত পলওয়েল পার্কে। এসময় ফোরামের নবীন সদস্যদের বরণ ও বিদায়ী সদস্যদের সংবর্ধনা দেওয়া হয়। এরপর বেলুন দৌড়, বল নিক্ষেপসহ বিভিন্ন খেলাধুলার আয়োজন করা হয়। এরপর ছিল মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। সবশেষে হয় পুরস্কার বিতরণ।

পুনর্মিলনী অনুষ্ঠানে অংশগ্রহণ করে ফোরামের অতীত কর্মকাণ্ড নিয়ে স্মৃতিচারণ করেন বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার আমান উল্লাহ আমান, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের সহযোগী অধ্যাপক ইঞ্জিনিয়ার আমান উল্লাহ, এডভোকেট ইউসুফ আলম মাসুদ, বিশ্ববিদ্যালয়ের একাডেমিক এফিয়ারস ডিভিশনের কর্মকর্তা ইয়াসিন আবু হাসান, ইঞ্জিনিয়ার সাইফুল আলম টেন্ডল, ইঞ্জিনিয়ার হাসনাত রাব্বি, সৈয়দ শরফ রাসেল, ইঞ্জিনিয়ার আসিফ ওসমান, ব্যাংকার সানজিদা লাকি, আব্দুল্লাহ আল নোমান এবং আতিক উল্লাহ।

/মাহি/

সর্বশেষ

পাঠকপ্রিয়