ঢাকা     বুধবার   ১৯ জানুয়ারি ২০২২ ||  মাঘ ৫ ১৪২৮ ||  ১৪ জমাদিউস সানি ১৪৪৩

যবিপ্রবি কর্মকর্তা সমিতির নেতৃত্বে যারা 

যবিপ্রবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৫, ২৮ নভেম্বর ২০২১  
যবিপ্রবি কর্মকর্তা সমিতির নেতৃত্বে যারা 

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) কর্মকর্তা সমিতির নির্বাচনে সভাপতি পদে বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার (কাউন্সিল) এ.টি.এম. কামরুল হাসান ও সাধারণ সম্পাদক পদে রিসার্চ অফিসার (চলতি দায়িত্ব) মো. হেলালুল ইসলাম নির্বাচিত হয়েছেন। আগামী দুই বছর তারা এই পদে দায়িত্ব পালন করবেন।

রোববার (২৮ নভেম্বর) সকালে কর্মকর্তা সমিতি সূত্রে এতথ্য জানা যায়। এর আগে শনিবার ভোট গণনা শেষে বিকালে ফলাফল ঘোষণা করেন কর্মকর্তা সমিতির প্রধান নির্বাচন কমিশনার ও ডেপুটি লাইব্রেরিয়ান মো. জাহাঙ্গীর কবির। 

১১৭ জন ভোটারের মধ্যে ১১৭ জন ভোটারই তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ঘোষিত ফলাফলে দেখা যায়, সভাপতি পদে সহকারী রেজিস্ট্রার (কাউন্সিল) এ.টি.এম. কামরুল হাসান ৭৬ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপ-পরীক্ষা নিয়ন্ত্রক মো. নজরুল ইসলাম পেয়েছেন ২৪ ভোট। সাধারণ সম্পাদক পদে রিসার্চ অফিসার (চলতি দায়িত্ব) মো. হেলালুল ইসলাম ৭৭ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতি প্রতিদ্বন্দ্বী সহকারী পরিচালক (জনসংযোগ) মোঃ আব্দুর রশিদ পেয়েছেন ৩৮ ভোট।

সহ-সভাপতি পদে বিজয়ী হয়েছেন নির্বাহী প্রকৌশলী মো. নাজমুস সাকিব। সহ-সাধারণ সম্পাদক পদে সহকারী প্রকৌশলী (পরিবহন) মো. শাহেদ রেজা, সাংগঠনিক সম্পাদক পদে সহকারী পরিচালক (বাজেট) রাজু আহম্মেদ। এদিকে বিনা প্রতিদ্বন্দ্বীতায় ক্রীড়া, সাংস্কৃতিক ও সমাজকল্যাণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন সেকশন অফিসার (গ্রেড-২) মো. রকিব উদ্দীন সিদ্দিকী, দপ্তর ও প্রচার সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন সেকশন অফিসার (গ্রেড-২) মো. সাইফুর রহমান ও অর্থ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন সেকশন অফিসার (গ্রেড-২) মো. আব্দুল ওয়াহাব। 

এছাড়া, নির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন উপ-গ্রন্থাগারিক স্বপন কুমার বিশ্বাস, টেকনিক্যাল অফিসার মো. জাহাঙ্গীর হোসেন ও সেকশন অফিসার (গ্রেড-১) মো. সাজ্জাদুল আলম।

সজীব/মাহি

সর্বশেষ

পাঠকপ্রিয়