ঢাকা     রোববার   ২২ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ৮ ১৪২৯ ||  ২০ শাওয়াল ১৪৪৩

নোবিপ্রবিতে লক্ষ্মীপুর স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের নতুন কমিটি

নোবিপ্রবি সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৮, ১৯ জানুয়ারি ২০২২  
নোবিপ্রবিতে লক্ষ্মীপুর স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের নতুন কমিটি

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) লক্ষ্মীপুর স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে তানভীর হোসেন এ্যানিকে সভাপতি এবং আব্দুল কবীর ফারহানকে সাধারণ সম্পাদক করা হয়েছে। তারা দুজনই বিশ্ববিদ্যালয়ের বিএমএস বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী।

বুধবার (১৯ জানুয়ারি) সংগঠন সূত্রে এ বিষয়ে জানা যায়। এর আগে ১৮ জানুয়ারি কমিটির অনুমোদন দেওয়া হয়।

কমিটিতে সহ-সভাপতি পদে হাসিব আল আমিন, মো. পলাশ, আরিফুল ইসলাম, মো. সোহেল, হাবিবুর রহমান, মাহমুদুল হাসান শান্ত, সাখাওয়াত আহমেদ ফাহিম, তানভীর হায়দার শিশির, প্রমি রহমান, রহমত হোসেন, আবু বকর সিদ্দিক সম্রাট।

যুগ্ম-সাধারণ সম্পাদক পদে ইয়াসিন আরাফাত, মুঈন উদ্দিন রবি, এম. এ. ফয়সাল, আরিফুর রহমান, নূর ইসলাম হৃদয়, সায়মা জাহান, আতাহার সিফাত, আজহারুল ইসলাম আরমান, নিহাদ মাহমুদ তাজুল, ইশতিয়াক রিমন, মেশকাত হোসাইন।

সাংগঠনিক সম্পাদক পদে নাবিদ আহসান, মিকাত হোসেন, নাঈম উল্লাহ সায়েম, হাসনাত নাইম পিয়াস, আরাফাত হোসেন ফাহাদ, নাজিউর রহমান রাহাত, সুদিপ্ত সাহা, তিথি মজুমদার, মারজীয়া ঝিলি, জুবায়ের আনসারী ও মাসুদ রানা মিরাজ। 

কমিটিতে অন্যদের মধ্যে রয়েছেন দপ্তর সম্পাদক সাব্বির চৌধুরী, প্রচার সম্পাদক আবু হেনা রনি, অর্থ সম্পাদক হাসান আল বান্নাহ, ছাত্রকল্যাণ বিষয়ক সম্পাদক শাহ মুনতাসির হোসেন মিহান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুল গফুর শারিদ, গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মুনতাসির আহমেদ সাকিব।

পরিকল্পনা ও কর্মসূচী বিষয়ক সম্পাদক জুবায়ের আল ইয়াসিন, সমাজসেবা বিষয়ক সম্পাদক মোশাররফ হোসেন পলাশ, গণসংযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক শাহরিয়ার শান্ত, ক্রীড়া বিষয়ক সম্পাদক সুপ্ত পাল, ধর্ম বিষয়ক সম্পাদক মো. বেলাল, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক তুহিন আক্তার পিংকি, তথ্য ও গবেষণা বিষয়ক  সম্পাদক ইয়াসিন আরাফাত হিমেল ও আপ্যায়ন বিষয়ক সম্পাদক সাইফুর রহমান শান্ত। 

নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক উপদেষ্টামণ্ডলী ও সাবেক নেতাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করতে সর্বদা প্রচেষ্টা চালিয়ে যাবো। এছাড়াও নোবিপ্রবিতে লক্ষ্মীপুরের সাধারণ শিক্ষার্থীদের যেকোনো প্রয়োজনে সবসময় পাশে থাকার প্রতিশ্রুতি দিচ্ছি।

/মাহি/

সর্বশেষ

পাঠকপ্রিয়