ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

জবি প্রেসক্লাবের নেতৃত্বে মোস্তাকিম-আরমান

জবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৪, ২৪ জানুয়ারি ২০২২  
জবি প্রেসক্লাবের নেতৃত্বে মোস্তাকিম-আরমান

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) কর্মরত বিভিন্ন গণমাধ্য‌মের সাংবাদিকদের সংগঠন জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদ-২০২২ এর নির্বাচন হয়েছে।

এতে সভাপতি নির্বাচিত হয়েছেন আজকের পত্রিকার রিপোর্টার মোস্তাকিম ফারুকী এবং সাধারণ সম্পাদক হয়েছেন দৈনিক আমার সংবাদের জবি প্রতিনিধি আরমান হাসান।

সোমবার (২৪ জানুয়ারি) বিকেল ৪টায় প্রধান নির্বাচন কমিশনার ও জবি প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সভাপতি ইমরান আহমেদ অপু ফলাফল ঘোষণা করেন। 

এসময় জবি প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা ও বিডি নিউজের স্টাফ রিপোর্টার কাজী মোবারক হোসেন, নির্বাচন কমিশনার ও এনটিভি অনলাইনের স্টাফ রিপোর্টার ও প্রতিষ্ঠাকালীন দপ্তর সম্পাদক ফখরুল ইসলাম শাহীন এবং নির্বাচনের সমন্বয়ক সদ্য সাবেক সভাপতি জাহিদুল ইসলাম সাদেক ও সাধারণ সম্পাদক জগেশ রায়সহ জবি প্রেসক্লাবের নতুন নেতৃবৃন্দ ও অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

কমিটিতে সহ-সভাপতি হয়েছেন দৈনিক আস্থার নজরুল ইসলাম। এছাড়াও যুগ্ম-সাধারণ সম্পাদক পদে দৈনিক খোলা কাগজের মুজাহিদ বিল্লাহ নির্বাচিত হয়েছেন। কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন বাংলা ট্রিবিউনের সুবর্ণ আসসাইফ।

জবি প্রেসক্লাবের-২০২২ কার্যনির্বাহী কমিটিতে প্রচার, প্রকাশনা ও দপ্তর সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন নিউজবাংলা ২৪ এর জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মেহেরাবুল ইসলাম সৌদিপ ও অর্থ সম্পাদক পদে এনটিভি অনলাইনের আহনাফ তাহমিদ ফাইয়াজ। এছাড়াও কার্যনির্বাহী সদস্য হয়েছেন বাংলাদেশ জার্নালের অনুপম মল্লিক আদিত্য ও রাইজিংবিডির মো. মেহেদী হাসান।

ফলাফল ঘোষণার পর জবি প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সদস্যরা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও কোষাধ্যক্ষের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। এসময় বিদায়ী সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে সম্মাননা স্মারক তুলে দেন উপাচার্য অধ্যাপক ড. ইমদাদুল হক ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ।

মেহেদী/মাহি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়