ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জবি প্রেসক্লাবের শ্রদ্ধা

জবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৮, ২৫ জানুয়ারি ২০২২  
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জবি প্রেসক্লাবের শ্রদ্ধা

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে সাংবাদিকদের সংগঠন জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের (জবি প্রেসক্লাব) নবগঠিত কার্যনির্বাহী পরিষদের সদস্যরা।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) সংগঠনের নবনির্বাচিত সভাপতি মোস্তাকিম ফারুকী ও সাধারণ সম্পাদক আরমান হোসেনের নেতৃত্বে ধানমন্ডি-৩২ এ জাতির জনকের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। 

এসময় উপস্থিত ছিলেন নবনির্বাচিত সহ-সভাপতি দৈনিক আস্থার নজরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক খোলা কাগজের মুজাহিদ বিল্লাহ, সাংগঠনিক সম্পাদক বাংলা ট্রিবিউনের সুবর্ণ আসসাইফ।

আরও উপস্থিত ছিলেন জবি প্রেসক্লাবের কার্যনিবার্হী পরিষদ-২০২২ এর প্রচার, প্রকাশনা ও দপ্তর সম্পাদক নিউজবাংলা ২৪ এর মেহেরাবুল ইসলাম সৌদিপ ও অর্থ সম্পাদক এনটিভি অনলাইনের আহনাফ তাহমিদ ফাইয়াজ, কার্যনির্বাহী সদস্য বাংলাদেশ জার্নালের অনুপম মল্লিক আদিত্য ও রাইজিংবিডির মো. মেহেদী হাসান।

এ ছাড়াও, জবি প্রেসক্লাবের সদস্য আগামীর নিউজের জবি সংবাদদাতা আতিক সিয়াম, সময় ট্রিবিউনের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শিবলি নোমান, দৈনিক সকালের সময়ের জবি প্রতিনিধি ইউছুব ওসমান ও দৈনিক জনবাণীর জবি সংবাদদাতা রিদুয়ান ইসলাম উপস্থিত ছিলেন।

এর আগে সোমবার জবি প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদ-২০২২ এর নির্বাচন হয়। ওই দিন বিকাল ৪টায় প্রধান নির্বাচন কমিশনার ও জবি প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সভাপতি ইমরান আহমেদ অপু ফলাফল ঘোষণা করেন।

ফলাফল ঘোষণার পর জবি প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির নেতারা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও কোষাধ্যক্ষের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। এসময় বিদায়ী সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে সম্মাননা স্মারক তুলে দেন উপাচার্য অধ্যাপক ড. ইমদাদুল হক ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ।

মেহেদী/মাহি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়