ঢাকা     শুক্রবার   ০১ জুলাই ২০২২ ||  আষাঢ় ১৭ ১৪২৯ ||  ০১ জিলহজ ১৪৪৩

সুবিধাবঞ্চিত শিশুদের সাথে উদ্দীপ্ত তারুণ্যের ঈদ আনন্দ

অসীম দেব, শ্রীমঙ্গল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৬, ৩০ এপ্রিল ২০২২   আপডেট: ১২:০৪, ৩০ এপ্রিল ২০২২
সুবিধাবঞ্চিত শিশুদের সাথে উদ্দীপ্ত তারুণ্যের ঈদ আনন্দ

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে অনুষ্ঠিত হয়েছে ‘শিশুদের ঈদ আনন্দ’ অনুষ্ঠান। 

শহরের কলেজ সড়কের পল হ্যারিস ইন্টারন্যাশনাল স্কুল প্রাঙ্গণে সম্প্রতি এই অনুষ্ঠানের আয়োজন করে স্থানীয় সামাজিক সংগঠন উদ্দীপ্ত তারুণ্য। অনুষ্ঠানে সুবিধাবঞ্চিত শিশুদের হাতে মেহেদী লাগিয়ে দেন সংগঠনের সদস্যরা। 
 
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম। এসময় আরও উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সন্দ্বীপ তালুকদার, আবৃত্তিকার ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব দেবাশীষ চৌধুরী, বালাগঞ্জ ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক অবিনাশ আচার্য, শ্রীমঙ্গল সরকারি কলেজের অধ্যাপক সুদর্শন শীল, কবি ও ছড়াকার সজল দাশ, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী, সহ-সভাপতি দীপঙ্কর ভট্টাচার্য, শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি চৌধুরী ভাস্কর হোম, মানবাধিকার কর্মী ও সাংবাদিক এসকে দাশ সুমন, পল হ্যারিস ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ দিল আফরোজ বেগম।

এসময় সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদের নতুন পোশাক ও ঈদের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

সামাজিক সংগঠন উদ্দীপ্ত তারুণ্যের প্রধান সমন্বয়ক হৃদয় শুভ বলেন, ঈদে সবাই অনেক আনন্দ করে। আমরা সমাজের সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে সবসময় কাজ করতে চাই। এই অনুষ্ঠানে আমরা সুবিধাবঞ্চিত শিশুদের হাতে মেহেদী দিয়ে রাঙিয়ে দিয়েছি। তাদের নতুন পোশাক ও ঈদের দিন সকালে খাওয়ার জন্য সেমাই, নুডুলস দুধ চিনি ইত্যাদি দিয়েছি। ঈদে অন্যান্য শিশুদের মতো তাদেরও যেন ভালোভাবে ঈদ কাটে, সেজন্য আমাদের এ আয়োজন। আমাদেরও অনেক ভালো লেগেছে সুবিধাবঞ্চিত শিশুদের মুখে হাসি ফুটাতে পেরে।

/মাহি/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়