ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

যশোর স্টুডেন্ট কমিউনিটি ঢাকার নেতৃত্বে ওয়ালী-সাইফুল্লাহ

ক্যাম্পাস ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫০, ২৫ জুন ২০২২  
যশোর স্টুডেন্ট কমিউনিটি ঢাকার নেতৃত্বে ওয়ালী-সাইফুল্লাহ

ঢাকায় অবস্থানরত যশোর জেলার শিক্ষার্থীদের সংগঠন যশোর স্টুডেন্ট কমিউনিটি, ঢাকার নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। 

শুক্রবার ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র শিক্ষক কেন্দ্র (টিএসসি) মাঠে স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হাসান ওয়ালীকে সভাপতি ও ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী খালেদ সাইফুল্লাহকে সাধারণ সম্পাদক করে আংশিক কমিটি ঘোষিত হয়। 

কমিটিতে অন্যান্যদের মধ্যে আছেন সহ সভাপতি সিরাজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক সানজিদা জেরিন ও তানভীর হোসেন, সাংগঠনিক সম্পাদক মুতাসিম বিল্লাহ, দপ্তর সম্পাদক আমিমুল ইসহান ফাহাদ, অর্থ সম্পাদক মাহবুব হাসান, সমাজসেবা নাহিদ হাসান, আইন সম্পাদক ফারাহনাহ সানজিদাহ, প্রচার সম্পাদক মিরাজ হোসেন, ক্রীড়া সম্পাদক এনামুল হাসান তামিম। 

সাংস্কৃতিক সম্পাদক সুজন মাহমুদ, বৃত্তি ও ছাত্রকল্যাণ সম্পাদক আরিফুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক রুমান হাসান তামিম, পাঠাগার বিষয়ক সম্পাদক শাহরিয়ার রাকিব, আপ্যায়ন সম্পাদক তাওহিদুর রহমান, কার্যনির্বাহী সদস্য ফয়সাল আহমেদ, রিফাত বিন গাফফার, তাবাসসুম ইয়াসমিন তিশা, নুরুদ্দিন হাসান ও জুবায়ের হাসান। 

আগামী ৩ মাসের মধ্যে সংগঠনের পূর্ণাঙ্গ কমিটি গঠন করার সিদ্ধান্ত নেওয়া হয়। 

ঢাকায় অবস্থানরত বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে সৌহার্দ্য-সম্প্রীতি, যোগাযোগ ও সহযোগিতা বৃদ্ধিতে কাজ করার লক্ষে ২০২০ সালে যাত্রা শুরু করে যশোর স্টুডেন্ট কমিউনিটি, ঢাকা। শিক্ষার্থীদের মানোন্নয়ন ও বিভিন্ন সমস্যা মোকাবিলায় নানা ধরনের গঠনমূলক কার্যক্রম পরিচালনা করে আসছে সংগঠনটি।

ঢাকা/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়