ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘ক্যাম্পাস ক্লিনিং’ অভিযানে ইবি ছাত্রলীগ

ইবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৭, ২৬ জানুয়ারি ২০২৩  
‘ক্যাম্পাস ক্লিনিং’ অভিযানে ইবি ছাত্রলীগ

ক্যাম্পাস ক্লিনিং অভিযানে নেমেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগ লালন শাহ্ হলের কর্মীরা। প্রায় অর্ধশত নেতা-কর্মীদের অংশগ্রহণে এ কার্যক্রম পরিচালিত হয়। 

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সকাল ৭টার দিকে ‘ক্যাম্পাস ক্লিনিং’ কর্মসূচির অংশ হিসেবে বিশ্ববিদ্যালয়ের জিয়া মোড় সংলগ্ন ক্রিকেট মাঠে এ অভিযান চালানো হয়। 

হল ইউনিট সূত্রে জানা যায়, ক্রিকেট মাঠে পড়ে থাকা পরিত্যক্ত খাবারের প্যাকেট, পলিথিন, কাগজসহ সকল অযাচিত আবর্জনাগুলোকে প্রথমে ৬টি বস্তায় সংগ্রহ করা হয়। পরবর্তীতে ময়লাগুলো পুড়িয়ে ফেলা হয়েছে বলে জানায় সংগঠনটি। 

এসময় ছাত্রলীগ কর্মী ফাহিম ফয়সাল প্রত্যাশা ব্যক্ত করে বলেন, এ কাজের মাধ্যমে ইবি ছাত্রলীগের প্রতিটি ইউনিট এরকম গঠনমূলক কাজে এগিয়ে আসবে এবং এরই মাধ্যমে আমাদের ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সারা বাংলাদেশে ছাত্রলীগের রোল মডেল হিসেবে কাজ করবে।

এ বিষয়ে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয় বলেন, ছাত্রলীগ বরাবরই সৃজনশীল আর শিক্ষার্থীবান্ধব কাজ করে থাকে। আমাদের খেলার মাঠ যখন আবর্জনা পূর্ণ হয়ে বসা বা খেলার অনুপোযোগী তখন ইবি শাখা ছাত্রলীগের নির্দেশনায় লালন শাহ হল শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা এই ক্লিন ক্যাম্পাস কর্মসূচি বাস্তবায়ন করেছে। 

যায়িদ/ফিরোজ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়