ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

এয়ারটেলে ‘সবাই এক’

মিথুন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৯, ২৪ সেপ্টেম্বর ২০১৪   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এয়ারটেলে ‘সবাই এক’

মোবাইল ট্যারিফ প্ল্যান উদ্বোধনকালে এয়ারটেল বাংলাদেশ লিমিটেডের কর্মকর্তারা

নিজস্ব প্রতিবেদক : দেশের দ্রুত বর্ধনশীল মোবাইল অপারেটর এয়ারটেল বাংলাদেশ লিমিটেড, ‘সবাই এক’ নামের একটি উদ্ভাবনী ট্যারিফ প্ল্যান ঘোষণা করেছে।  

 

গ্রাহকরা যেকোন অপারেটরে যেকোন সময় প্রতি সেকেন্ড এক পয়সা রেটে কল করতে পারবেন।

 

"সবাই এক" বাংলাদেশে সবচেয়ে সহজলভ্য মোবাইল প্ল্যান। ইন্ডাস্ট্রিতে প্রথমবারের মত সহজ এবং স্বচ্ছ মোবাইল ট্যারিফের এই উদ্যোগের মাধ্যমে এয়ারটেল গ্রাহকসেবায় এক নতুন মাত্রা যোগ করলো।

 

এয়ারটেল বাংলাদেশ লিমিটেডের সিইও এবং এমডি পিডি শর্মা এই মোবাইল ট্যারিফ প্ল্যান উদ্বোধন এর সময় বলেন, ‘সবাই এক’ বাংলাদেশ টেলিকম ইন্ডাস্ট্রির জন্য একটি মাইলফলক এবং গ্রাহকদের ভ্যালু প্রপোজিশন সহজ করার ক্ষেত্রে এয়ারটেলের দর্শনের একটি উদাহরণ। এই প্ল্যানটি গ্রাহককে তার ট্যারিফের সঙ্গে যুক্ত বিভিন্ন বিধি নিষেধ থেকে মুক্ত করবে এবং সম্পূর্ণ স্বচ্ছতা এবং স্বস্তি দেবে।

 

তিনি বলেন, আমরা বিশ্বাস করি, এই উদ্যোগ এয়ারটেল ব্র্যান্ডকে আরো শক্তিশালী করবে এবং বাংলাদেশের মোবাইল সেবার বৃদ্ধিতে ভূমিকা রাখবে।

 

প্ল্যানটি নতুন এবং বর্তমান সকল গ্রাহকদের জন্য প্রযোজ্য হবে। এয়ারটেলের সকল নতুন গ্রাহক ৯০ দিনের জন্য প্রতি সেকেন্ড এক পয়সা ফ্ল্যাট রেট উপভোগ করতে পারবেন। তাছাড়া বর্তমান গ্রাহকরা মাত্র ২৪ টাকা রিচার্জের মাধ্যমে ৩০ দিন মেয়াদ পাবেন।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৪সেপ্টেম্বর ২০১৪/মিথুন/নওশের

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়