ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

টেকনাফে ৫০ হাজার ইয়াবা জব্দ

কক্সবাজার প্রতিনিধ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৫, ২৪ অক্টোবর ২০২০  
টেকনাফে ৫০ হাজার ইয়াবা জব্দ

কক্সবাজারের টেকনাফে বিজিবি অভিযান চালিয়ে ৫০ হাজার পিস ইয়াবা জব্দ করেছে।

শনিবার (২৪ অক্টোবর) দুপুরে এই মেইল বার্তায় এ তথ্যটি নিশ্চিত করেছেন টেকনাফ বিজিবির ২ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান।

লে. কর্ণেল জানান, বিজিবির বিশেষ টহল দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, টেকনাফের ছ্যুরিখাল এলাকা দিয়ে মিয়ানমার থেকে ইয়াবার একটি বড় চালান বাংলাদেশে পাচার হবে। তাই প্রচণ্ড ঝড় ও ভারী বর্ষণের মধ্যেও বিজিবি সেখানে অবস্থান নেয়।

পরে ভোররাতে নাইট ভিশন ডিভাইস দ্বারা কয়েকজন ব্যক্তিকে ছ্যুরিখাল সংলগ্ন লবণের মাঠ দিয়ে প্রবেশ করতে দেখে। তখনই টহলদল অবৈধ অনুপ্রবেশকারীদের ধরার জন্য চ্যালেঞ্জ করে। কিন্তু বিজিবি টহলদলের উপস্থিতি টের পেয়ে দ্রুত অনুপ্রবেশকারীরা পালিয়ে যায়।

এরপর টহলদল লবণ মাঠ তল্লাসি করে অবৈধ অনুপ্রবেশকারীদের ফেলে যাওয়া একটি পলিথিনের ব্যাগ জব্দ করে। জব্দ করা ব্যাগের ভেতর ৫০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

বিজিবি কর্মকর্তা আরও জানেন, জব্দ করা মালিকবিহীন ইয়াবাগুলো বর্তমানে ব্যাটালিয়ন সদরের স্টোরে জমা রাখা হবে। প্রয়োজনীয় আইনি কার্যক্রম গ্রহণ করে পরবর্তীতে তা ঊর্ধ্বতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে।

রুবেল/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়