ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

চাঁদপুরে কনেসহ ট্রলার ডুবি, নিখোঁজ-১

চাঁদপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:১২, ২২ ফেব্রুয়ারি ২০২১  
চাঁদপুরে কনেসহ ট্রলার ডুবি, নিখোঁজ-১

চাঁদপুর সদরের শাহরতলী এলাকার বিআরএস ব্রিকফিল্ড সংলগ্ন ডাকাতিয়া নদীতে বিয়ের কনেসহ ট্রলার ডুবে ১ শিশু নিখোঁজ হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ৪০ জন। আহতরা প্রাথমিক চিকিৎসা শেষে যে যার বাড়িতে ফিরে গেছেন।

২১ শে ফেব্রুয়ারি রবিবার রাত ৮ টার সময় এ ঘটনা ঘটেছে। বিষয়টি রাইজিংবিডিকে নিশ্চিত করেন লোকনাথ গীতা প্রচার সংঘ চাঁদপুর জেলা শাখার সহ-সভাপতি রতন চন্দ্র দাস। 

তিনি রাইজিংবিডিকে জানান, বিয়ের কনেসহ চরমেশা থেকে হাজীগঞ্জের পাইকদীর উদ্দেশ্যে ট্রলারটি রওনা হয়েছিল। ট্রলারটি প্রায় ৪০ মিনিট চলার পর নদীর মাঝখানে বিপরীত দিক থেকে আসা চাঁদপুরগামী একটি বাল্কহেডের সঙ্গে ধাক্কা লাগে। এতে ট্রলারে থাকা কনেসহ প্রায় ৪০ জন যাত্রী নদীতে ডুবে যায়। তবে নদীর স্রোত কম থাকায় সবাই সাঁতরিয়ে নদীর কিনারায় উঠতে সক্ষম হয়।

তিনি রাইজিংবিডিকে আরও জানান, গতকাল বিয়ের কনে সীমার গায়ে হলুদ হয়েছে। আজ বরের বাড়িতে সীমার বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হওয়ার কথা রয়েছে। সেজন্যই সীমাসহ তার আত্মীয়-স্বজন বর পক্ষের বাড়িতে বিয়ের কাজ সম্পন্নের উদ্দেশ্যে রওনা দেয়। আর যাত্রা পথেই মাঝ নদীতে এই ট্রলার ডুবির দুর্ঘটনা ঘটলো। 

খোঁজ-খবর নিয়ে জানা যায়, ট্রলারে থাকা ওই বিবাহের কনের নাম নিপা দাস। তিনি চাঁদপুর সদরের বাগাদী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের পরেশ দাস ও সবীতা দাসের মেয়ে। নিপা ১ ভাই ১ বোনের মধ্যে বড়।

খোঁজ-খবর নিয়ে আরও জানা যায়, নিপা দাসের বিবাহ ঠিক হয়েছিল খোকন চন্দ্র দাস ও সীতা রানী দাসের ছেলে নিবাস দাসের সাথে। নিবাস তাদের ৩ ভাইয়ের মধ্যে সবার ছোট। 

এদিকে এ দুর্ঘটনায় ট্রলারে থাকা দুজন গুরুতর আহত হয়েছেন। তাদেরকে চাঁদপুর সদর হাসপাতালে দ্রুত ভর্তি করা হয়েছে। 

হাসপাতাল সূত্রে আহত চিকিৎসাধীন দুজনের নাম জানা যায়। তারা হলেন- যুগেস চন্দ্র দাসের ছেলে সুকুমার দাস (৪৫) এবং মেহের আলীর ছেলে সুহরাব খান (২৫)। 

এ ব্যাপারে হাসপাতালে ভর্তি আহত সুকুমার দাস রাইজিংবিডিকে জানান, ৪০ জনের মতো যাত্রী আহত হয়েছে এবং এক শিশু নিখোঁজ রয়েছে। নিখোঁজ কন্যা শিশুর নাম প্রিয়ান্তি (৫)। সে সঞ্জীব ও সীমা রানীর কন্যা সন্তান। তবে বিয়ের কনেসহ বাকি আহতরা নিরাপদ আশ্রয়স্থলে রয়েছেন।

জয়/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়