ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

নিরাপত্তা চেয়ে ২৮ সাংবাদিকের জিডি

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৯, ২৩ ফেব্রুয়ারি ২০২১  
নিরাপত্তা চেয়ে ২৮ সাংবাদিকের জিডি

এক সাংবাদিককে মারধর এবং অন্যান্য সাংবাদিকদের প্রাণনাশের হুমকির প্রেক্ষাপটে চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় কর্মরত জাতীয় ও আঞ্চলিক দৈনিক পত্রিকা এবং অনলাইন নিউজপোর্টালের ২৮ জন সাংবাদিক জীবনের নিরাপত্তা চেয়ে থানায় জিডি করেছেন। 

সোমবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে বোয়ালখালী প্রেস ক্লাবের সভাপতি এস এম মোদাচ্ছের সকল সাংবাদিকের পক্ষে বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শেখ শহীদুল আলমের বিরুদ্ধে এই জিডি করেন। বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিম জিডির সত্যতা নিশ্চিত করেছেন।

বোয়ালখালী প্রেস ক্লাবের সভাপতি এস এম মোদাচ্ছের বলেন, আওয়ামী লীগ নেতা শেখ শহীদুল আলম ও তার কর্মীরা দৈনিক পূর্বকোণ পত্রিকায় একটি সংবাদ প্রকাশের জের ধরে বোয়ালখালী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. সেকান্দর আলম বাবরকে মারধর করেন। সভাপতি হিসেবে এ ঘটনার প্রতিবাদ জানালে শেখ শহীদুল আলম ও তার সঙ্গীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে ও জনসম্মুখে বোয়ালখালীর সকল সাংবাদিকদের ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দিয়ে যাচ্ছেন। এর প্রেক্ষিতে বোয়ালখালীতে কর্মরত ২৮ জন সাংবাদিকের জানমালের নিরাপত্তা চেয়ে থানায় জিডি করা হয়েছে।  
 

রেজাউল/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়