ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

স্ত্রীর নগ্ন ছবি ভাইরালের হুমকি, লজ্জায় আত্মহত্যা!

কুমিল্লা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৩, ৯ জুন ২০২১  
স্ত্রীর নগ্ন ছবি ভাইরালের হুমকি, লজ্জায় আত্মহত্যা!

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলায় এক প্রবাসী তার স্ত্রীর নগ্ন ছবি ফেসবুকে ছড়িয়ে দেবেন বলে হুমকি দেন। এতে লোকলজ্জার ভয়ে ওই গৃহবধূ গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন বলে দাবি ওই গৃহবধূর পরিবারের সদস্যদের।

বুধবার (৯ জুন) সকালে উপজেলার ময়ূরা গ্রামের বাবার বাড়ি থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ। দুপুরে মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহত ওই গৃহবধূর নাম রোজিনা আক্তার (৩৫)। তার স্বামী উপজেলার বেতাগাঁও গ্রামের মনু মিয়া দুবাই প্রবাসী। নিহত রোজিনা এক কন্যার জননী।

ওই গৃহবধূর পরিবার ও স্থানীয় সূত্র জানায়, রোজিনার প্রথম স্বামীর সঙ্গে তার বিচ্ছেদ হয় প্রায় ৯ বছর আগে। গত দেড় বছর আগে মনু মিয়ার সঙ্গে তার বিয়ে হয়। ছয় মাস আগে রোজিনার স্বামী দুবাই যায়। এরপর বাবার বাড়িতে চলে আসেন তিনি।

নিহতের ছোট ভাই রাকিব হাসান সাংবাদিকদের বলেন, ‘মনু মিয়া আমার বোনের অনেকগুলো নগ্ন ছবি তোলেন। এ সব ছবি বিভিন্ন সময় আমার মোবাইলেও পাঠাতেন তিনি। মঙ্গলবার রাতে স্বামী-স্ত্রীর মোবাইলে ঝগড়া করতে শুনেছি। মনু মিয়া অনেকবার হুমকি দিয়েছেন ফেসবুক-ইন্টারনেটে আমার বোনের নগ্ন ছবি ভাইরাল করে দেবেন। এ নিয়ে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া হতো। তার এমন হুমকির কারণে আমার বোন আত্মহত্যার পথ বেছে নিয়েছে।’

নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ স ম আব্দুর নূর বলেন,  নিহতের পরিবারের পক্ষ থেকে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। নগ্ন ছবি যে মোবাইলে পাঠানো হয়েছে, তা থানায় নিয়ে এসে যাচাই করা হচ্ছে বলে জানান তিনি।

রহমান/বকুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়