ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

৬ গণমাধ্যম কর্মীর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

রাঙামাটি প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৭, ২১ সেপ্টেম্বর ২০২১  
৬ গণমাধ্যম কর্মীর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

রাঙ্গামাটির ছয় গণমাধ্যম কর্মীর বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রাঙামাটি প্রেসক্লাব ও কর্মরত সাংবাদিকরা মানববন্ধনে অংশ নেন।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সকালে রাঙামাটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি  সাখাওয়াৎ হোসেন রুবেলের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্যে রাখেন, প্রবীন সাংবাদিক এ কে এম মকসুদ আহমেদ, দৈনিক ইনকিলাবের রাঙামাটি প্রতিনিধি সৈয়দ মাহব্বুব আহমেদ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ার আল হক, চ্যানেল আই-এর রাঙামাটি প্রতিনিধি মনসুর আহমেদ, সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান নাসরিন আক্তার, পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সহ-সভাপতি কাজী মো. জালোয়াসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক দলের নেতারা।

মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন, বাংলাদেশ টেলিভিশনের রাঙামাটি জেলা প্রতিনিধি জাহেদা কামালকে বিভিন্নভাবে অত্যাচার-নির্যাতন করে তাঁর স্বামী মোস্তফা কামালের বসতভিটা থেকে উচ্ছেদের পাঁয়তারা করছে একটি মহল। এর বিরুদ্ধে সাংবাদিক মো. সোলায়মান, আলমগীর মানিক, জাহেদা কামাল, মাসুদ পারভেজ নির্জন, শহিদুল ইসলাম হৃদয় এবং মো. সাব্বির এই ছয় সাংবাদিক প্রতিবাদ করেন। একই সঙ্গে তারা সংবাদ প্রচার করেন। এরই পরিপেক্ষিতে একটি মহলের ইন্ধনে ডিজিটাল নিরাপত্তা আইনে ওই ছয় সাংবাদিকের বিরুদ্ধে মামলা হয়।

মামলা প্রত্যাহার করতে প্রশাসনের নিকট দাবি জানানো হয় মানববন্ধন থেকে।

বিজয় ধর/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়