ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

নবীনগরে বিদিশা এরশাদ ও কাজী মামুনের বিরুদ্ধে মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪০, ২৫ সেপ্টেম্বর ২০২১  
নবীনগরে বিদিশা এরশাদ ও কাজী মামুনের বিরুদ্ধে মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে জাতীয় পার্টির নাম ও পদপদবী ব্যবহার এবং বিদিশা এরশাদ ও কাজী মামুনের আগমনের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে নবীনগর প্রেসক্লাবের সামনে মানববন্ধনের আয়োজন করে নবীনগর উপজেলা জাতীয় যু্ব সংহতি ও অঙ্গ সংগঠন।

মানববন্ধনে উপজেলা যুব সংহতির আহবায়ক মোয়াজ্জেম হোসেন বলেন, ‘নবীনগর উপজেলার বিভিন্ন ইউনিয়নে কাজী মামুন অবৈধভাবে জাতীয় পার্টির বিল বোর্ড ও পোস্টার লাগিয়ে বেড়াচ্ছেন।  কিন্তু তাকে অনেকদিন আগেই দল থেকে বহিষ্কার করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জি.এম কাদের।  অথচ কাজী মামুন নিজেকে জাতীয় পার্টির মহাসচিব পরিচয় দিয়ে বেড়াচ্ছেন। ’

নবীনগর উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব এটিএম আবদুল্লাহ বলেন, ‘নবীনগরে কাজী মামুন ও বিদিশার কোনো ঠাঁই হবে না। নবীনগরে জাতীয় পার্টিরসহ অঙ্গসংগঠনের নেতারা তাদেরকে অবাঞ্চিত ঘোষণা করেছে।  তাছাড়া বিদিশা হুসাইন মোহাম্মদ এরশাদের সাবেক স্ত্রী হওয়ায় বিভিন্নস্থানে এরশাদের নাম ব্যবহার করে অপকর্ম করে আসছেন যা জাতীয় পার্টি ও দলের নেতাদের ভাবমূর্তি নষ্ট করেছে।’

মানববন্ধনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মতিন সরকার, মনির হোসেন, জামাল, হারুন মিয়া, লাকি আক্তার, মায়া বেগমসহ উপজেলা জাতীয় পার্টি ও দলটির অঙ্গসংগঠনের নেতারা।

মাইনুদ্দীন/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়