ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

হরিজন সম্প্রদায়ের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৩, ৩০ সেপ্টেম্বর ২০২২  
হরিজন সম্প্রদায়ের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

চট্টগ্রামের প্রান্তিক জনগোষ্ঠীভুক্ত হরিজন সম্প্রদায়ের মধ্যে দুর্গাপূজা উপলক্ষে প্রধানমন্ত্রীর মানবিক উপহার বিতরণ করেছে জেলা প্রশাসন। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে নগরীর এম এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন জিমনেশিয়াম হলে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হরিজন সম্প্রদায়ের এক হাজার মানুষের হাতে ১ হাজার টাকা করে তুলে দেন।

চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমানের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রামের স্থানীয় সরকার উপ-পরিচালক ড. বদিউল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ মাহমুদউল্লাহ মারুফ, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চট্টগ্রাম মহানগরের সভাপতি লায়ন আশীষ কুমার ভট্টাচার্য ও সাধারণ সম্পাদক হিল্লোল সেন উজ্জ্বল, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের চট্টগ্রাম জেলার সভাপতি শ্যামল কুমার পালিত ও সাধারণ সম্পাদক অসীম কুমার দেব, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  মফিজুর রহমান প্রমুখ

এছাড়াও একই অনুষ্ঠানে সমাজসেবা অধিদপ্তরের পক্ষ থেকে ১৮১টি স্বেচ্ছাসেবী সংগঠনকে ৩২ হাজার টাকা করে এককালীন বার্ষিক অনুদান এবং ১৭৫ জনকে চিকিৎসা ও শিক্ষার জন্য পাঁচ হাজার টাকা করে এককালীন অনুদান প্রদান করা হয়।

রেজাউল/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়