ঢাকা, মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪২৬, ১৬ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

আইপিএলের ফরম্যাটে বিশ্বকাপ সেমিফাইনালের পক্ষপাতী কোহলি

মো. নুরুল আমিন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-১১ ১১:৫৫:১৫ এএম     ||     আপডেট: ২০১৯-০৭-১১ ৪:২০:০৪ পিএম
আইপিএলের ফরম্যাটে বিশ্বকাপ সেমিফাইনালের পক্ষপাতী কোহলি
Voice Control HD Smart LED

ক্রীড়া ডেস্ক: শীর্ষে থেকে গ্রুপ পর্ব শেষ করেও সেমিফাইনালে নিউজিল্যান্ডের কাছে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছে ভারত। পুরো টুর্নামেন্টে ধারাবাহিক ভারত এক ম্যাচে বাজে খেলেই বাদ পরায় তাই কথা উঠেছে বিশ্বকাপের সেমিফাইনালে ফরম্যাট নিয়ে।

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ বা আইপিএলে সেমিফাইনালকে বলা হয় প্লে অফ। এতে গ্রুপ পর্বের প্রথম ও দ্বিতীয় দল এক ম্যাচ হেরে গেলেও পরবর্তীতে ফিরে আসার সুযোগ থাকে। সেক্ষেত্রে তৃতীয় ও চতুর্থ দলের মধ্যে বিজয়ী দলের বিপক্ষে আবার মুখোমুখি হয় তারা। বিশ্বকাপও একই ফরম্যাটে হলে ভারতীয় দল ফাইনালে যাওয়ার আরেকটি সুযোগ পেত।

গতকাল ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে তাই এ বিষয়ে প্রশ্ন আসার পর প্লে-অফের প্রতি নিজের সমর্থনের কথা জানাতে ভুল করেননি বিরাট কোহলি।

“কে জানে ভবিষ্যতে কি হবে। টেবিলের শীর্ষ স্থানে থাকার যদি গুরুত্ব থেকে থাকে (তাহলে এটা হওয়া উচিত)। আমার মনে হয়, টুর্নামেন্টের গুরুত্ব বিবেচনায় নিয়ে এটা ভাবা উচিত।  এটা খুব ভালো একটা পয়েন্ট। তবে আমরা জানি না এটা কখন হবে।’’

“এটা খুবই হতাশাজনক যখন আপনি এত ভালো ধারাবাহিক ক্রিকেট খেলবেন পুরো টুর্নামেন্টে আর তারপর মাত্র ৪৫ মিনিটের বাজে ক্রিকেট আপনাকে টুর্নামেন্ট থেকে ছিটকে দিবে।’’

 

রাজিংবিডি/ঢাকা/১১ জুলাই ২০১৯/নুরুল

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge