ঢাকা     মঙ্গলবার   ২৯ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ১৪ ১৪২৭ ||  ১১ সফর ১৪৪২

‘আমি এই মুহূর্তে নিউজিল্যান্ডের সবচেয়ে ঘৃণিত বাবা’

মো. নুরুল আমিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:১৯, ১৫ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘আমি এই মুহূর্তে নিউজিল্যান্ডের সবচেয়ে ঘৃণিত বাবা’

ক্রীড়া ডেস্ক: বিশ্বকাপের ফাইনালে ইংল্যান্ডের হয়ে নিজের জন্মভূমি নিউজিল্যান্ডকে হারানোর দিনে ম্যাচসেরা হয়ে আলোচনায় এখন অলরাউন্ডার বেন স্টোকস। ম্যাচশেষে তাই এক সাক্ষাৎকারে বেন স্টোকসের বাবা সাবেক রাগবি খেলোয়াড় জেরার্ড স্টোকস বলেছেন তিনিই সম্ভবত এখন নিউজিল্যান্ডের সবচেয়ে ঘৃনিত বাবা। অবশ্য কথাটা স্রেফ মজা করেই বলেছেন তিনি।

ক্রাইস্টচার্চের নিজ বাড়িতে বসে বিশ্বকাপের ফাইনাল উপভোগ করার পর সাংবাদিকদের সাথে ম্যাচ নিয়ে নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করেন স্টোকস দম্পতি।

জেরার্ড স্টোকস বলেন-‘টিভিতে ম্যাচ দেখতে বসে নিজের ছেলেকে তার নিজের কাজ অসাধারনভাবে করতে দেখাটা একটা ভিন্নরকম অনুভূতি। আমরাই সম্ভবত দুই পক্ষের মধ্যে সবচেয়ে বেশি উপভোগ করতে পেরেছি। আমি মনে করি এই ম্যাচ এরই মধ্যে একদিনের ক্রিকেট ইতিহাসের সেরা ম্যাচ হিসেবে জায়গা করে নিয়েছে।‘

‘আমাকে দুই একজন বলেছে আমি নাকি এই মুহূর্তে নিউজিল্যান্ডের সবচেয়ে ঘৃনিত ও অপছন্দনীয় বাবা। যদিও আমি মনে করি ওরা এটা মজা করেই বলেছে’- বলেন জেরার্ড স্টোকস।

ম্যাচের শেষ দিকে অনেক বেশি আবেগতাড়িত হয়ে পড়েছিলেন বলে জানান বেন স্টোকসের মা ডেব স্টোকস।

‘ম্যাচের শেষ দিকে আমি অনেক কেঁদেছি। ব্ল্যাক ক্যাপসদের জন্য খুবই খারাপ লেগেছে আমার। ওরা সাধ্যমত সবকিছু করেছে। এটা ড্র হলেই সবচেয়ে ভালো হত’।

উল্লেখ্য, ফাইনালে অপরাজিত ৮৪ রান করে ম্যাচসেরা হয়েছেন বেন স্টোকস।

 

রাইজিংবিডি/ঢাকা/১৫ জুলাই ২০১৯/নুরুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  

সর্বশেষ

পাঠকপ্রিয়