ঢাকা, রবিবার, ১০ ফাল্গুন ১৪২৬, ২৩ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

বি‌দ্রোহী প্রার্থী‌র সমর্থক‌দের মারধ‌র ও গা‌ড়ি ভাংচুর

জ্যেষ্ঠ প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-২০ ১:০৯:৪৯ এএম     ||     আপডেট: ২০২০-০১-২০ ৩:৫৮:২৫ এএম

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের আওয়ামী লীগের এক বি‌দ্রোহী প্রার্থীর সমর্থকদের ওপর হামলা ও গাড়ি ভাঙচুর ক‌রে‌ছে ওই ওয়া‌র্ডের আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর সমর্থকরা।

জানা গে‌ছে, রোববার বিকেলে সদরঘাটের সাইকেল মাঠ সংলগ্ন এলাকায় একটি পিকআপ ভ্যানে করে নির্বাচনী প্রচারণা চালা‌চ্ছি‌লেন ৩৭ নং ওয়ার্ডের কাউন্সিলর পদে নির্বাচন করা আওয়ামী লী‌গের বি‌দ্রোহী প্রার্থী শাহাবু‌দ্দিন জনির সমর্থকরা। এ সময় অত‌র্কিতভা‌বে আওয়ামী লীগ ম‌নোনীত প্রার্থ‌ী মো. আব্দুর রহমান মিয়াজীর সমর্থকরা হামলা চালায় বলে অভিযোগ উঠেছে।

এ সময় তাদের নির্বাচনী কাজে ব্যবহার করা পিকআপ ভ্যানটি ভাঙচুর করা হয়। এতে দু'পক্ষের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়েছে।

শাহাবুদ্দিন জনি কোতয়ালী থানা আওয়ামী লীগের সহ সভাপতি। দলীয় মনোনয়ন না পেয়ে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে কাউন্সিলর পদে নির্বাচন করছেন।

এ বিষয়ে জানতে চাইলে শাহাবু‌দ্দিন জনি ব‌লেন, কোতোয়ালি থানা আওয়ামী লীগের সদস্য জা‌বেদ হো‌সেন মিঠুর নেতৃত্বে সোহেল, মেহেরসহ অন্তত ২০-২৫ জন নেতাকর্মী তার সমর্থক‌দের উপরে হামলা চালায়। মারধরের অভিযোগে সূত্রাপুর থানায় লিখিত অভিযোগ জানানো হয়েছে বলেও জানান তিনি।

পক্ষান্তরে, রহমান মিয়াজী বলেন, ‘আমার ওপর দোষ চাপানোর জন্য তারা নিজেরাই এরকম একটা ঘটনা সাজিয়ে ভাঙচুর ও মারধরের অভিযোগ করেছে। তা‌দের অভি‌যোগ সত্য নয়।

সূত্রাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী ওয়াজেদ আলী জানান, ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ নিয়ে থানায় একটি অভিযোগ দেয়া হয়েছে বলেও জানান তিনি।


ঢাকা/পারভেজ/নাসিম