ঢাকা, বৃহস্পতিবার, ৭ ফাল্গুন ১৪২৬, ২০ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

কোনো ষড়যন্ত্র ও বাধা মানব না : ইশরাক

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-২২ ৩:১৯:২০ পিএম     ||     আপডেট: ২০২০-০১-২২ ৩:১৯:২০ পিএম

নির্বাচনী প্রচারে যাওয়ার আগে বাধা দেয়ার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র পদপ্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

বুধবার পশ্চিম হাজারীবাগের ঝাউচর বাজারে গণসংযোগকালে তিনি বলেন, আজকেও এখানে আসার আগে আমাদের প্রচারণায় বাধা দেয়ার চেষ্টা করা হয়েছিল। সংশ্লিষ্টদের সতর্ক করে বলতে চাই, আমি ইশরাক হোসেন মুক্তিযোদ্ধার সন্তান। কোনো ষড়যন্ত্র ও বাধা আমরা মানব না।

ঢাকা শহর হবে শান্তির জনপদ, এ কথা উল্লেখ করে ইশরাক হোসেন বলেন, এখানে কোনো সন্ত্রাসীর স্থান হবে না। এ দেশটা আমাদের সবার। আমরা কারো জমিদারিত্ব মানব না।

পুলিশ প্রশাসনকে জনগণের পক্ষে কাজ করার আহ্বান জানিয়ে তিনি বলেন, আপনাদের ওপর জাতীয় গুরুদায়িত্ব রয়েছে, সেটা পালন করুন। নির্বাচন কমিশনের পক্ষ থেকেও আপনাদের ওপর যে সাংবিধানিক দায়িত্ব দেয়া হয়েছে, সেটা নির্ভয়ে পালন করুন। জনগণের পক্ষ হয়ে কাজ করুন, জনগণ আপনাদের পাশে থাকবে।

গতকাল পুলিশের উপস্থিতিতে ঢাকা উত্তরের মেয়র পদপ্রার্থী তাবিথ আউয়ালের নির্বাচনী প্রচারে হামলা চালানোর ২৪ ঘণ্টা পরও কাউকে গ্রেপ্তার না করায় ক্ষোভ প্রকাশ করেন তিনি।

বিএনপির নেতাকর্মীরা বুধবার সকাল ১১টা থেকে মিছিল নিয়ে ঝাউচর বাজারে একত্রিত হন। এ সময় তারা খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিভিন্ন স্লোগান দেন এবং ধানের শীষ প্রতীকে ভোট চান।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ‌্যাপক এমাজউদ্দিন আহমেদ, বিএনপির যুগ্ম মহাসচিব হাবীব উন নবী খান সোহেল, বিএনপি নেতা মীর সরাফত আলী সপু, কাজী আবুল বাশারসহ বিপুল সংখ্যক কর্মী-সমর্থক।



ঢাকা/সাওন/রফিক