ঢাকা, শুক্রবার, ৮ ফাল্গুন ১৪২৬, ২১ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

কাউকে ছাড় দেয়া হবে না : সিইসি

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-২২ ৫:০৭:৫০ পিএম     ||     আপডেট: ২০২০-০১-২২ ৫:২৯:০৫ পিএম

আসন্ন ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর দায়িত্ব পালনে কোনো বিচ্যুতি হলে ছাড় দেয়া হবে না বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা।

বুধবার বিকেলে রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে বৈঠককালে তিনি এ হুঁশিয়ারি উচ্চারণ করেন।

কে এম নূরুল হুদা বলেন, আগামী ১ ফেব্রুয়ারি ঢাকার দুই সিটি করপোরেশনে নির্বাচন হবে। আমি আশা করব, এই নির্বাচনে কোনো অনিয়ম, অভিযোগ বা বিচ্যুতি হলে সেটা আমাদের কাছ পর্যন্ত যেন না আসে। ছোট-খাটো কোনো সমস্যা হলে স্ব স্ব বাহিনীর প্রধানদের মাধ্যমে নিষ্পত্তি করবেন। কোনো বিচ্যুতি হলে কাউকে ছাড়ব না। কঠোর শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে।

সিইসি বলেন, আশা করি, সুষ্ঠু, অবাধ ও গ্রহণযোগ্য নির্বাচনের জন্য আপনাদের সহায়তা পাব, অতীতেও যেমন সহায়তা পেয়েছি। আশা করি, এবারও পাব।

সিইসি বলেন, আমাদের কাছে প্রায়ই অভিযোগ আসে, কেন্দ্রে এজেন্ট নেই। কেন্দ্র থেকে কোনো এজেন্টকে যেন কেউ বের করে দিতে না পারে, সেদিকে আপনারা খেয়াল রাখবেন।

বৈঠকে উপস্থিত আছেন তিন নির্বাচন কমিশনার, নির্বাচন কমিশনের সচিব মো. আলমগীর, আইজিপি মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, র‌্যাবের মহাপরিচালক বেনজির আহমেদ, ডিএমপি কমিশনার শফিকুল ইসলাম ও ঢাকার বিভাগীয় কমিশনার।


ঢাকা/হাসিবুল/রফিক