ঢাকা, শুক্রবার, ৮ ফাল্গুন ১৪২৬, ২১ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

যত্রতত্র পোস্টার লাগাতে দেবেন না আতিকুল

জ্যেষ্ঠ প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-২২ ৫:৫৩:৩৯ পিএম     ||     আপডেট: ২০২০-০১-২২ ৫:৫৩:৩৯ পিএম

নির্বাচিত হলে রাজধানীতে যত্রতত্র পোস্টার লাগাতে দেবেন না বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম।

বুধবার রাজধানীতে বিভিন্ন এলাকায় গণসংযোগ চালানোর সময় তিনি বলেন, ‘‘আমরা চাই সুন্দর নগরী। যেভাবে যত্রতত্র পোস্টার লাগানো হয়, তাতে নগরী আর নগরী থাকে না।

‘নির্বাচন কমিশনের দৃষ্টি আকর্ষণ করে বলছি, আপনারা বলে দেন এভাবে ক্যাম্পেইন করা যাবে না। আপনারা যদি বলেন ডিজিটাল ক্যাম্পেইন করতে অবশ্যই আমরা ডিজিটাল ক্যাম্পেইন করব। আর আমি যদি বিজয়ী হই তাহলে যত্রতত্র পোস্টার লাগাতে দেব না।”

তিনি বলেন, ‘যদি নির্বাচিত হই, তাহলে নগরে আর যত্রতত্র পোস্টার লাগানো থাকবে না। আমি নির্দিষ্ট কিছু দেয়াল করে দেব সেখানেই শুধু পোস্টার লাগানো যাবে। এর বাইরে শহরের কোথাও পোস্টার লাগানো যাবে না।’

মশামুক্ত নগরী গড়তে অগ্রাধিকার দিয়ে কাজ করার কথা জানিয়ে আওয়ামী লীগের এই মেয়র প্রার্থী বলেন, ‘‘ডেঙ্গু রোধ করতে আমরা সর্বোচ্চ চেষ্টা করেছি। সিটি করপোরেশনে কোনো কীটতত্ত্ব ছিল না, কীটপতঙ্গ নিয়ে কাজ করার কেউ ছিল না। কিন্তু গত নয় মাসে আমরা তা করেছি। আমি বলেছি, অতি দ্রুতই কীটতত্ত্ব নিয়োগ দেওয়ার জন্য।

‘আমি কথা দিচ্ছি যদি বিজয়ী হতে পারি এডিস মশা নিয়ে সর্বোচ্চ গুরুত্বের সাথে কাজ করব। আমাদের চ্যালেঞ্জ হচ্ছে এডিস মশা, যানজট ও জলবদ্ধতা। নির্বাচিত হলে সেই চ্যালেঞ্জ মোকাবিলা করতে পারব।”

এ দিন রাজধানীর মুক্তি সিনেমা হল, সাদেক খান রোড, বটতলা হয়ে কাটাসুর, বাঁশবাড়ি, শিয়া মসজিদ, মোহাম্মাদী হাউজিং, বেড়িবাঁধসহ ঢাকা ১৩ আসনের আওতাধীন ৩০, ৩২, ৩৩ ও ৩৪ নং ওয়ার্ডের রায়েরবাজার পুলপাড় গণসংযোগে অংশগ্রহণ করেন।

প্রচারণায় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ-এর সভাপতি শেখ বজলুর রহমান এবং সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হাসান খান নিখিল প্রমুখ উপস্থিত ছিলেন।


ঢাকা/পারভেজ/সনি