ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বুড়িগঙ্গাকে ‘হাতিরঝিল’ বানাবেন মিলন

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৫, ২৬ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বুড়িগঙ্গাকে ‘হাতিরঝিল’ বানাবেন মিলন

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র নির্বাচিত হলে বুড়িগঙ্গাকে দূষণমুক্ত করে নান্দনিক ‘হাতিরঝিল’ বানাবেন জাতীয় পার্টির মেয়রপ্রার্থী সাইফুদ্দিন আহমেদ মিলন।

রোববার দিনভর রাজধানীর মতিঝিল, কমলাপুর, শাহজাহানপুর, মৌচাক, মালিবাগসহ বিভিন্ন স্থানে গণসংযোগকালে একাধিক পথসভায় ভোটারদের তিনি এ প্রতিশ্রুতি দেন।

মিলন বলেন, ‘অনেক ভূমিদস‌্যু বুড়িগঙ্গার জায়গা দখল করে রেখেছে। আবর্জনা ফেলে দূষিত করা হচ্ছে নদী। আমি নির্বাচিত হলে দখল ও দূষণমুক্ত করা হবে। বুড়িগঙ্গাকে আরেক হাতিরঝিলে পরিণত করবো।’

রাজধানীর ফুটপাত থেকে হকার উচ্ছেদ করে তাদের পুনর্বাসনের কথাও বলেন মিলন। সুন্দর নগরী উপহার দিতে এরশাদের লাঙলে ভোট দেয়ার আহ্বান জানান তিনি।

সকালে মৌচাক থেকে গণসংযোগ শুরু করেন মিলন। এসময় তিনি মালিবাগ, কমলাপুর, মতিঝিল, সায়েদাবাদ, যাত্রাবাড়ী, ডেমরা, মীরহাজিরবাগ, দয়াগঞ্জ, জুরাইন, পোস্তাগোলা, নয়াবাজার, ইংলিশ রোড, বংশাল, হাজারীবাগ, নবাবগঞ্জ বাজার, বালুরঘাট ও কামরাঙ্গীরচরে দিনব্যাপী লাঙ্গলের পক্ষে ভোট চেয়ে গণসংযোগ করেন। এসময় তিনি বেশ কয়েকটি পথসভায় বক্তব্য রাখেন।

মিলনের গণসংযোগে জাপা চেয়ারম্যানের উপদেষ্টা শাহ-ই-আজম, মহানগর জাপা নেতা এমএ সোবহান, মাহবুবুর রহমান খসরু, সারোয়ার হোসেন, চৌধুরী মিজান, হিরো বাবুল, শমরেস মন্ডল মানিক, সামিউল ইসলাম তারা, শামসুল হক, জাহাঙ্গীর আলম, ফজলুল হক সাগর, শিপন তালুকদার বাঘা, পল্লী হোসেন, মিলনের ছেলে রাকিব উদ্দিন আবির, সাকিব উদ্দিন শিফানসহ স্থানীয় জাপার বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


ঢাকা/নঈমুদ্দীন/সাজেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়