ঢাকা, শুক্রবার, ৮ ফাল্গুন ১৪২৬, ২১ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

আমি সেবক হতে চাই: মিলন

জ্যেষ্ঠ প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-২৮ ৬:৩০:১৭ পিএম     ||     আপডেট: ২০২০-০১-২৮ ৬:৩৫:৩৩ পিএম

মেয়র নির্বাচিত হলে নগরবাসীর খেদমত করতে চান ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে জাতীয় পার্টির মেয়র প্রার্থী হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন।

মঙ্গলবার ঢাকা দক্ষিণ সিটি এলাকায় দিনভর গণসংযোগকালে তিনি এ কথা বলেন।

মিলন বলেন, আমি আপনাদের সেবক হতে চাই। লাঙলে ভোট দিয়ে আমাকে একবার নির্বাচিত করেন। আপনাদের ভোট বিফলে যাবে না। আমি আপনাদের সুখে-দুঃখে  সব সময় পাশে থাকব।

সকালে রাজধানীর কাকরাইল থেকে সাইফুদ্দিন মিলন গণসংযোগ শুরু করেন। তারপর মিছিল নিয়ে কখনো গাড়িতে, কখনো হেঁটে রাজধানীর বিজয়নগর, আরামবাগ, মতিঝিল শাপলা চত্বর, গোপীবাগ, টিকাটুলি, আরকে মিশন রোড, ধলপুর এরশাদ পল্লী, সায়েদাবাদ, উত্তর যাত্রাবাড়ী, ভাঙ্গাপ্রেস, মৃধাবাড়ী, বাশেরপুল, স্টাফ কোয়ার্টার, সারুলিয়া, শনিরআখড়া, রায়েরবাগ ও সাইনবোর্ড এলাকায় লাঙলের পক্ষে সারাদিন গণসংযোগ করেন তিনি। এ সময় তিনি বেশ কয়েকটি পথসভায় বক্তব্য রাখেন।

লাঙলে ভোট দেয়ার আহ্বান জানিয়ে মিলন বলেন, রাজধানী ঢাকায় যেসব উন্নয়ন হয়েছে সব এরশাদ আমলে। লাঙলে ভোট দিলে আপনি শান্তিতে ঘুমাতে পারবেন। যানজট থাকবে না। সন্ত্রাস ও মাদকমুক্ত ঢাকা উপহার পাবেন।

গণসংযোগকালে মেয়র প্রার্থী মিলনের সঙ্গে তার ছেলে রাকিব উদ্দিন আবির, সাকিব উদ্দিন শিফান, স্থানীয় জাপা নেতা হাজী মীর মাকসুদ, কামাল হোসেন, শাহাদাত হোসেন মকবুল, রাহাদ ইসলাম, শাকিল আহমেদ, তানভীর কলিমুল্লাহ টিটুসহ বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

ঢাকা/নঈমুদ্দীন/সাইফ