ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

তাপসের জন্য ভোট চাইলেন স্ত্রী-ছেলে

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৩, ২৯ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তাপসের জন্য ভোট চাইলেন স্ত্রী-ছেলে

নিজের পরিবারের সদস্যদের নিয়ে ঐতিহ্য সংরক্ষণ করে সুস্থ, সচল ও উন্নত ঢাকা গড়ে তোলার প্রতিশ্রুতি দিয়ে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস।

বুধবার দিনের নির্বাচনী প্রচার চালানোর একপর্যায়ে বিকেলে রাজধানীর নিউ মার্কেট এলাকায় পরিবার নিয়ে গণসংযোগে নামেন শেখ তাপস। এ সময় তার স্ত্রী আফরিন তাপস এবং ছেলে শেখ ফজলে নাওয়াল উপস্থিত ছিলেন।

তারা এলাকার দোকানে দোকানে লিফলেট বিতরণ করে নৌকায় ভোট চান। শেখ তাপসের সঙ্গে গণসংযোগে পরিবারের সদস্যদের উপস্থিতি ভোটারদের মধ্যে আলাদা আগ্রহ তৈরি করে। ১ ফেব্রুয়ারি নৌকায় ভোট দিয়ে তারা নতুন ঢাকা গড়তে উন্নয়নের নবযাত্রা শুরু করতে চান বলে তাদের প্রত্যাশার কথা জানান।

নিউ মার্কেট এলাকায় তাপসের প্রচাকে কেন্দ্র করে ওই এলাকা জনস্রোতে রূপ নেয়। নেতাকর্মী আর সাধারণ জনগণের চাপে পুরো এলাকা রূপ নেয় সমাবেশে। ‘নৌকা নৌকা’ আর ‘তাপস তাপস’ স্লোগান স্লোগানে মুখরিত হয়ে ওঠে পুরো এলাকা।

নিউমার্কেট এলাকার একজন ব্যবসায়ী বলেন, পরিবার নিয়ে শেখ তাপসের প্রচার তার খুব ভালো লেগেছে। তিনি আশা প্রকাশ করেন, মেয়র নির্বাচিত হলেও পুরো ঢাকা নগরী হবে শেখ তাপসের একটি পরিবার। তিনি নগর ও নগরবাসীকে ভালোবাসায় আগলে রাখবেন।

গণসংযোগে তাপস প্রতিশ্রুতি দেন, পরিবার নিয়ে যাতে মানুষ ঢাকায় নিরাপদ ও নিরাপত্তায় শান্তিতে বসবাস করতে পারেন সেই পরিবেশ নিশ্চিত করতে জিরো টলারেন্স নীতিতে থাকবেন তিনি এবং অগ্রাধিকার ভিত্তিতে কার্যকর ব্যবস্থা নেবেন।

ভোটের আর মাত্র দুদিন বাকি। শেষ মুহূর্তে তাই ভোটারদের কাছে যাচ্ছেন তাপস। বুধবার তিনি ঢাকাবাসীর জন্য তার ‘ভবিষ্যৎ পরিকল্পনার রোডম্যাপ’ ইশতেহার ঘোষণা করেছেন।


ঢাকা/পারভেজ/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়